বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৬:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
অতি বৃষ্টিতে মুকসুদপুরে পিঁয়াজের বীজতলার ব্যাপক ক্ষতি নগরকান্দায় পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু মুকসুদপুরে বেড়েই চলছে মোবাইল চুরি ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাব নগরকান্দায় দুইদিনের বৃষ্টিতে পিঁয়াজের বীজতলার ব্যাপক ক্ষতি ধর্মীয় অনুষ্ঠানের ‘কর্তৃত্ব’ নিয়ে সংঘর্ষ, আহত ১০ মুকসুদপুরে ইজিবাইকের চাকায় ওড়না পেচিয়ে স্কুল শিক্ষিকার মৃত্যু মহারাজপুরে নবনির্বাচিত চেয়ারম্যানকে বরণ করতে হাজারো মানুষের ঢল মুকসুদপুরে ১৬ ইউনিয়নের ১৩ টিতে নৌকার বিজয় ১ টিতে বিদ্রোহী ২ টিতে স্বতন্ত্র জয়ী মুকসুদপুরের ১৬ ইউপিতে শান্তিপূর্ন পরিবেশে চলছে ভোটগ্রহণ মুকসুদপুরে ভোটারদের টাকা দিতে গিয়ে ধরা, গুনলেন জরিমানা
পশারগাতি ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সালমিন জনপ্রিয়তার শীর্ষে

পশারগাতি ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সালমিন জনপ্রিয়তার শীর্ষে

তারিকুল ইসলামঃ
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পশারগাতি ইউনিয়নে জনপ্রিয়তায় এগিয়ে মোঃ সোয়েবুর রহমান সালমান মিয়া। আগামী ২৮ নভেম্বরের ইউপি নির্বাচনে প্রার্থী হিসেবে মুকসুদপুর উপজেলার পশারগাতি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে আলোচনার শীর্ষে পশারগাতি গ্রামের মিয়া পরিবারের সন্তান মোঃ সোয়েবুর রহমান সালমিন মিয়া। তার বাবা ওবায়দুর রহমান টুকু মিয়া তিনবার চেয়ারম্যান নির্বাচিত হন এবং তার একভাই মফিজুর রহমান মিরন মিয়াও একবার চেয়ারম্যান নির্বাচিত হন। দুরারোগ্য ব্যধী ক্যান্সারে তিনি মারা যান। পশারগাতি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন সালমিন মিয়া। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনী মাঠে তিনি সবার পরিচিত মুখ। এলাকার যে কোন মানুষ সমস্যায় পড়লে ছুটে যান তিনি। নিজে তরুন বিধায় যুবকদের মধ্যে তার বেশ জনপ্রিয়তা রয়েছে। ইউনিয়নের সকল বয়সী ও শ্রেনী পেশার মানুষের পরিচিত ও আপনজন হয়ে জনগনের সেবক হতে চান তিনি।মানুষের বিপদে ঘরে বসে থাকতে পারেন না, ছুটে যান বিপদগ্রস্থ মানুষের পাশে। বিয়ে, অভাবী মানুষের পাশে দাড়ানো, যুবসমাজকে আধুনিক শিায় শিতি, মাদকমুক্ত ও ক্রীড়ামোদী করে গড়ে তোলা, এলাকার উন্নয়নে অংশগ্রহণ করা তার নৈতিক দায়িত্ব বলে তিনি জানান বাংলার নয়ন প্রতিবেদককে।
তিনি বিশ্বাস করেন শুধু ব্যক্তিগত সহযোগিতা দিয়ে সমাজ ও সমাজের মানুষের সব সমস্যা সমাধান করা সম্ভব না। তাই বৃহৎ পরিসরে সমাজের সার্বিক উন্নয়ন করতে এবারের নির্বাচনে সমাজ সেবক সালমিন মিয়া এলাকার উন্নয়নের স্বার্থে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসাবে মাঠে নেমেছেন।
সালমিন মিয়া নির্বাচিত হলে সকল কর্মকান্ডে জনগনের অংশ গ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করাসহ আধুনিক পশারগাতি ইউনিয়ন গঠন করতে চান। একই সাথে মাদক, সন্ত্রাস ও দুর্ণীতি প্রতিরোধসহ জনসচেতনতা মুলক কর্মসুচি গ্রহন করতে চান তিনি।
এলাকার বিভিন্ন বয়সের মানুষের সাথে কথা বলে জানা গেছে, দ সংগঠক ও বলিষ্ঠ নেতৃত্বের কারনে তারা এবার সালমিন মিয়াকে ভোট দিতে চায়। পশারগাতি ইউনিয়নের উন্নয়নের জন্য তার বিকল্প নাই। ইতিমধ্যে ইউনিয়নের যুবসমাজ, ছাত্রসমাজ সহ সাধারণ জনগণ এবার দ সংগঠক সালমিন মিয়ার পে সকলকে ঐক্যবদ্ধ করতে মাঠে নেমেছেন। শুধু যুব সমাজ নয় , ছাত্র শিক, শ্রমিক জনতা, বৃদ্ধবণিতাসহ সকল শ্রেনী-পেশার মানুষ এবারের পশারগাতি ইউনিয়ন পরিষদ নির্বাচনে সালমিন মিয়াকে চেয়াম্যান হিসাবে দেখতে চায়।
নির্বাচনে অংশগ্রহন প্রসঙ্গে সালমিন মিয়া বাংলার নয়নকে বলেন, আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সংগঠন, দেশরতœ শেখ হাসিনার প্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির আদর্শের রাজনীতির সাথে জড়িত। তিনি বলেন, আমি পশারগাতি ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হলে সারাদেশের মধ্যে উন্নয়নের রোলমডেল হবে পশারগাতি ইউনিয়ন। সন্ত্রাস, দূর্নীতি মাদক মুক্ত মডেল ইউনিয়ন হবে পশারগাতি ইউনিয়ন। আধুনিক তথ্য প্রযুক্তি সম্পন্ন ডিজিটাল ইউনিয়ন গঠনসহ সকল কর্মকান্ডে জনগনের অংশগ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করা আমার ল্য।
সৎ যোগ্য ও অন্যায়ের বিরুদ্ধে সর্বদা সোচ্চার সালমিন মিয়া আরো বলেন, আমার বাবা মোঃ ওবায়দুর রহমান টুকু মিয়া ও আমার সেজো ভাই মরহুম মফিজুর রহমান মিরন মিয়া দীর্ঘদিন সুনামের সাথে অত্র ইউনিয়ের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন। আমি এবছর স্বতন্ত্র প্রার্থী হিসাবে আনারস প্রতিকে প্রতিদ্বন্দিতা করছি। আমি ইউনিয়নে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হবো। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে অত্র ইউনিয়নে উন্নয়নের নব দিগন্ত সৃষ্টি হবে বলে প্রত্যাশা করছেন ইউনিয়নের বিভিন্ন স্তরের মানুষ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!