বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৯:৫৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
নগরকান্দায় কুমার নদ খনন প্রকল্প, ১০ টি বসত বাড়ী নদী গর্ভে বিলিন মাতৃ স্নেহ প্রতিবন্ধি উন্নয়ন সংস্থার ব্যতিক্রমি উদ্যোগ মুকসুদপুরে বীর মুক্তিযোদ্ধারা পেলেন ১ হাজার কম্বল নগরকান্দায় ৩টি ড্রেজার মেশিন ধ্বংস, এক লাখ টাকা জরিমানা মুকসুদপুরে চুরির মালামাল উদ্ধার ২ চোর আটক গোপালগঞ্জে দুস্থ ও অসহায়রা পেল সাড়ে ৪ হাজার কম্বল মেডিলাইফ জেনারেল হাসপাতালের ৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মুকসুদপুরে আইন-শৃংখলা রক্ষায় গ্রাম পুলিশের ভূমিকা শীর্ষক প্রশিক্ষণ কোর্স অনুষ্ঠিত মুকসুদপুরে ব্লক প্রদর্শনীর রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে সমলয় ধানের চারা রোপনের উদ্বোধন ভাঙ্গায় মাদক ব্যাবসায়ীর পেট থেকে ১০০০ পিচ ইয়াবা উদ্ধার আটক ৩
বাটিকামারীতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বাদতের নির্বাচনী জনসভায় জনস্রোত

বাটিকামারীতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বাদতের নির্বাচনী জনসভায় জনস্রোত

বাংলার নয়ন সংবাদঃ
গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার বাটিকামারী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক ইউপি চেয়ারম্যান এবাদত মাতুব্বর বাদত ঘোড়া প্রতিকের সোডাউন ও জনসভা। কহলদিয়া উচ্চ বিদ্যালয় থেকে ঘোড়া প্রতিকের সোডাউন নিয়ে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে, পাড়া, মহল্লায় এ সোডাউন করেন।
বুধবার (২৪ নভেম্বর) কহলদিয়া স্কুল মাঠ থেকে হাজার হাজার লোক নিয়ে বাটিকামারী বাজার গিয়ে জনসভা করে।
নির্বাচনী জনসভায় বাটিকামারী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সিরাজুল হক সেন্টুর সভাপতিত্বে বক্তব্য রাখেন বাটিকামারী ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি মাসুদুর রহমান স্বপন মিয়া, সাবেক ফুটবল খেলোয়াড় আলমগীর মিয়া, ইউপি সদস্য আলমগীর হোসেন, মাসুদ মিয়া, মিল্টন ফকির, স্থানীয় আওয়ামীলীগ নেতা, প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন মামুন, আসমত সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

চেয়ারম্যান প্রার্থী বাদত মাতুব্বর বলেন, আমি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হলে বাটিকামারী ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসাবে গরে তুলব। আমি কৃষকের সন্তান। ইউনিয়নে সবসময় গরীব, দুঃখী, খেটে খাওয়া মানুষের পাশে থাকবো ইনশাআল্লাহ। ভোটারদের দ্বারে দ্বারে নির্বাচনী প্রচারোনা অব্যাহত রেখেছি এমনকি বাটিকামারী ইউনিয়নে মসজিদ মাদ্রাসা ও খেটে খাওয়া অসহায় গরীব দুঃখী পরিবারের জন্য বিগত সময় চেয়ারম্যান থাকাবস্থায় তাদের প্রাপ্য বুঝিয়ে দিতে সক্ষম হয়েছি। তিনি ২৮ তারিখ ঘোড়া মার্কা প্রতিকে ভোট প্রার্থনা করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!