বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
দাকোপে ধান কাটাকে কেন্দ্র করে মার পিটের ঘটনার প্রতিবাদে মানববন্ধন

দাকোপে ধান কাটাকে কেন্দ্র করে মার পিটের ঘটনার প্রতিবাদে মানববন্ধন

দাকোপ (খুলনা) প্রতিনিধি:
খুলনার দাকোপে বাজুয়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে ১নং ওয়াডের ইউপি সদস্য ও উপজেলা আ.লীগ কমিটির সদস্য রবীন্দ্রনাথ মোড়লের উপর নৃসংশ হামলার প্রাতিবাদে ও দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
১৭ ডিসেম্বর শুক্রবার বিকাল ৪টায় পোদ্দারগঞ্জ বাজারে বাজুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অপরাজিত অপুর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব শেখ আবুল হোসেন।বিশেষ অতিধির বক্তৃতা করেন বাজুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মানষ রায়, কৈলাশগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিহির মন্ডল। শিক্ষক মোঃ হাতেম শেখের পরিচালনায় প্রতিবাদ মানব বন্ধন সমাবেশে বক্তারা বলেন গত ১৪ডিসেম্বর সকালে কৃষ্ণপদ মন্ডল দিংদের চুনকুড়ি মৌজায় ৬.৬৬ একর পাকা ধানের জমিতে এলাকার চিহ্নিত ভুমিদস্যু বিধান বিশ্বাস ও সুনিল বিশ্বাস গংরা দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে পুর্ব পরিকল্পনামতে উক্ত জমিতে পাকাধান কাটতে গেলে ইউপি সদস্য রবীন্দ্র মোড়ল ধান কাটতে নিষেধ করলে তার উপর কোন কিছু বুঝেওঠার আগেই হামলা করে। এতে ইউপি সদস্য রবীন্দ্র নাথ মোড়ল গুরুতর রক্তাক্ত জখম হয়। পরে দাকোপ হাসপাতালে ভর্তি হয়। অবস্থার অবনতি হলে ইউপি সদস্যকে ইন্নত চিকিৎসার জন্য খুলনা হাসপাতালে প্রেরন করা হয়। এঘটনায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে আরো বক্তব্য দেন সাবেক ছাত্রনেতা রর্বাট হালদার, তুষার কান্তি মন্ডল, ইউপি সদস্য নুর ইসলাম শেখ, মাখন ঘরামী, বিশ্বজিৎ মন্ডল, সংরক্ষিত নারী আসনের ইউপি সদস্য রুমা মন্ডল, মিনতি মন্ডল। সমাজ সেবক পরিক্ষিত কবিরাজ, বরেন্দ্রনাথ হালদার, গোবিন্দ সরদার, জ্ঞানেন্দ্র নাথ বিশ্বাস প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com