বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
মুকসুদপুর পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে প্রশাসনের মতবিনিময়

মুকসুদপুর পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে প্রশাসনের মতবিনিময়

তারিকুল ইসলামঃ

গোপালগঞ্জের মুকসুদপুর পৌরসভার আসন্ন সাধারণ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে নির্বাচন আচরণ বিধি ও আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাচন অফিসার মুকসুদপুর ও সহকারী রিটার্নিং অফিসারের আয়োজনে বুধবার (১ জুন) বেলা ১২টায় ফারুক খান মিলনায়তনে আচরণবিধি প্রতিপালন ও আইনশৃঙ্খলা রক্ষায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার জোবায়ের রহমান রাশেদ এর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন গোপালগঞ্জের জেলা প্রশাসক সাহিদা সুলতানা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গোপালগঞ্জের পুলিশ সুপার আয়শা সিদ্দিকা (পিপিএম বার), গোপালগঞ্জের জেলা নির্বাচন অফিসার মুহাম্মদ ফয়জুল মোল্লা, মুকসুদপুর পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার মোঃ আলা উদ্দিন আল মামুন।

সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাচন অফিসার ও সহকারি রিটার্নিং অফিসার হাচেন উদ্দিন, মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবু বকর মিয়া।

উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সাইদুর রহমানের সঞ্চালনায় মুকসুদপুর পৌর নির্বাচনে রিটার্নিং অফিসার আলা উদ্দিন আল মামুন সভায় উপস্থিত প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নির্বাচনী আচরণ বিধি সংক্রান্ত বিধিনিষেধ অবহিত করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মুকসুদপুর পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী, সাধারণ ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীগণসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক বৃন্দ।

এ পৌরসভার ৯টি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ১৭ হাজার ৩শ ৪৮ জন। এর মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ৮ হাজার ৩শ৪৮ জন ও নারী ভোটার ৮ হাজার ৬শ ৩৫ জন। আগামী ১৫ জুন সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিরতহীনভাবে ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com