বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:০৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
উজানী বি,ইউ,কে ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি কে সংবর্ধান

উজানী বি,ইউ,কে ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি কে সংবর্ধান

মোঃ আকবর মোল্লা

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার উজানী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাবু অশোক বিশ্বাস উজানী বি,ইউ,কে ইউনিয়ন উচ্চ বিদ‍্যালয়ের ম‍্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় সংবর্ধনা।

সংবর্ধনা অনুষ্ঠানটি আয়োজন করে উজানী বি,ইউ,কে বিদ্যালয়।

আজ (২৭ জুলাই ) বৃহস্পতিবার সকাল দশ টায় উজানী বি,ইউ,কে বিদ‍্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।
কবিতার ছন্দে ছন্দ মিলিয়ে, কথার ফুল ঝুড়ি সাজিয়ে, প্রধান শিক্ষক এর সঞ্চলনায় কোরআন তেলাওয়াত দিয়ে শুরু হওয়া আজকের অনুষ্ঠানের সভাপতি বাবু অশোক বিশ্বাস অতিথি- , ছিলেন উজানী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃবদিউজ্জামান মেল্লা,ও উজানী কলেজের ইংরেজি প্রভাষক মোঃ জাহিদুর রহমান ও উজানী ও স্কুলের শিক্ষক বৃন্দ,ও উজানী স্কুলের নবনির্বাচিত সদস্য মোঃ আলীমুজ্জামান মোল্লা।

ম‍্যানেজিং কমিটির নব নির্বাচিত সভাপতিকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন বিশেষ অতিথি স্কুলের প্রধান শিক্ষিকা শাম্মী আক্তার সুমি।

অনুষ্ঠানে নবনির্বাচিত সভাপতি তার মূল‍্যবান বক্তব্যের শুরুতে স্কুলের প্রতিষ্ঠাতা ও জমি দাতাদের রূহের মাগফেরাত কামনা করেন।
তিনি বলেন আমি সভাপতি মানেই আমি পরিপূর্ণ না, আমিই সব কিছু না ! আপনারা আমায় সবাই মিলে পারস্পরিক সহযোগিতা করলেই আমি হবো পরিপূর্ণ এবং তখনই বি,ইউ,কে স্কুলকে দেশের একটা মডেল স্কুল হিসাবে প্রতিষ্ঠা করা সম্ভব।

বিশেষ অতিথি স্কুলের প্রধান শিক্ষিকা শাম্মি আক্তার সুমি বক্তব্যে বলেন- বহুগূণের অধিকারী এমন একজন বিশিষ্ট শিক্ষাবীদ স্কুলের ম‍্যানেজিং কমিটির সভাপতি পদে নির্বাচিত হওয়ায় তিনিও অনেক আনন্দীত এবং স্কুল তথা স্কুলের ছাত্রছাত্রীদের পাঠদান, মান উন্নয়নে উনার মতো লোকের এই মুহুর্তে বড়ই প্রয়োজন ছিলো।

বিদ‍্যালয়ের ম‍্যানেজিং কমিটির নির্বাচন সরকারের ঘোষিত নীতিমালায় একজন সভাপতির যে গূণ বা যোগ‍্যতা থাকা দরকার, সে মতে আমাদের স্কুল’ ই হয়তো ১ম এবং অধিক গূণী একজন সভাপতির নির্বাচন দিয়ে শুরু হল।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com