বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০৩:১০ অপরাহ্ন

মুকসুদপুরে মাদক বিরোধী সমাবেশ ও র‌্যালী

মুকসুদপুরে মাদক বিরোধী সমাবেশ ও র‌্যালী

আরটি হাসানঃ
“নেশা মুক্ত সমাজ চাই, সুস্থ জীবন গড়তে চাই, মাদক ব্যবসা করে যারা, জনগনের শত্রু তারা” এই স্লোগানকে সামনে রেখে গোপালগঞ্জের মুকসুদপুরে মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (২৯ জানুয়ারী) সকালে ক্রিয়েটিভ সোসাইটি বাংলাদেশ, হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট সোসাইটি, মুভমেন্ট ফর এনলাইনমেন্ট টিভি চ্যানেলের আয়োজনে, মুকসুদপুর উপজেলা প্রশাসনের তত্বাবধানে বাটিকামারি স্কুল এন্ড কলেজ মাঠ থেকে একটি র‌্যালী বের হয়ে বাটিকামারী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে একই স্থানে আলোচনা সভায় মিলিত হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার এসএম ইমাম রাজী টুলু। ক্রিয়েটিভ সোসাইটি বাংলাদেশের সভাপতি ও কহলদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসমা খানমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার রফিকুল ইসলাম, উপজেলা যুব উন্নয়ন অফিসার সাইদুর রহমান, মুকসুদপুর কলেজের সাবেক অধ্যক্ষ তৌহিদুল হক বকুল, সাহিত্যিক নাট্যকার আবুল কালাম আজাদ, সাবেক প্রধান শিক্ষক আব্দুল আজিজ প্রমুখ। অনুষ্ঠান সঞ্চলনা করেন কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজের প্রভাষক মিজানুর রহমান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com