শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন

মুকসুদপুর সদর হাসপাতাল পরিদর্শন করলেন স্বাস্থ্য সেবা বিভাগের যুগ্ম সচিব রোকেয়া বেগম

মুকসুদপুর সদর হাসপাতাল পরিদর্শন করলেন স্বাস্থ্য সেবা বিভাগের যুগ্ম সচিব রোকেয়া বেগম

বাংলার নয়ন সংবাদঃ
১০০ শয্যা বিশিষ্ট মুকসুদপুর হাসপাতাল পরিদর্শণ করলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের যুগ্ম সচিব রোকেয়া বেগম।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারী) বেলা ১১টার দিকে স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের যুগ্ম সচিব হাসপাতাল পরিদর্শনে গিয়ে বলেন, হাসপাতালে রোগীদের সেবা নিশ্চিত সহ হাসপাতাল পরিস্কার পরিচ্ছন রাখতে হবে।
এসময় তিনি হাসপাতালের বিভিন্ন ইউনিটে গিয়ে পরিদর্শন করে রোগীদের খোঁজখবর নেন।

পরিদর্শনকালে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রায়হান ইসলাম সোভনকে হাসপাতাল পরিস্কার পরিচ্ছন্ন রাখতে পরামর্শ প্রদান করেন। এছাড়াও প্রতিটি চিকিৎসককে কর্তব্যরত অবস্থায় এপ্রণ পরিধান করতে হবে নিজেদের সুরক্ষা এবং পরিচয় রক্ষার স্বার্থে। এ বিষয়ে সকল হাসপাতালে নির্দেশনা দেয়া রয়েছে। নার্স ও মিডওয়াইফদের জন্য আলাদা রঙ এর পোশাক নির্ধারিত আছে।

তিনি হাসপাতাল পরিদর্শন শেষে নগরসুন্দরদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্ষুদে ডাক্তারদের স্বাস্থ্য সেবা পরিক্ষা পরিদর্শন করে কাশিয়ানী হয়ে গোপালগঞ্জের উদ্দেশ্যে রওনা করেন।
এসময় উপস্থিত ছিলেন ডা. রায়হান ইসলাম শোভন, মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবু বকর মিয়া, ওসি তদন্ত আমিনুল ইসলাম, ডাক্তার সোহরাব হোসেন কোবাদ, বাটিকামারী ইউনিয়নের চেয়ারম্যান ইবাদত মাতুব্বর, মহারাজপুর ইউনিয়নের চেয়ারম্যান সালাহ উদ্দিন মিয়া, মুকসুদপুর প্রেস ক্লাবের সহ-সভাপতি সাংবাদিক ছিরু মিয়া, মুকসুদপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও বাংলার নয়ন পত্রিকার নির্বাহী সম্পাদক তারিকুল ইসলাম সহ মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com