শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
যতদিন বাংলাদেশ থাকবে, ততদিন বঙ্গবন্ধুর আদর্শ থাকবে -মেজর আতমা হা‌লি‌ম

যতদিন বাংলাদেশ থাকবে, ততদিন বঙ্গবন্ধুর আদর্শ থাকবে -মেজর আতমা হা‌লি‌ম

নগরকান্দা(ফরিদপুর) প্রতিনিধি:

আওয়ামী লী‌গের শ্রম ও জনশ‌ক্তি বিষয়ক উপ ক‌মি‌টির সদস্য, ফরিদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলী সদস্য ও বঙ্গবন্ধু সেনা প‌রিষ‌দ কেন্দ্রীয় ক‌মি‌টির সভাপ‌তি মেজর (অব:) আতমা হা‌লিম বলেছেন, যতদিন বাংলাদেশ থাকবে, ততদিন বঙ্গবন্ধুর আদর্শ থাকবে। তিনি শুক্রবার বিকালে
ফরিদপুরের সালথার সোনাতুন্দী গ্রামে তার নিজ বাড়ীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও শিশু দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভায় এ কথা বলেন।

তিনি আরো বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট ঘাতকরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রাণ কেড়ে নিলেও তার আদর্শ কেড়ে নিতে পারেনি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালি জাতিকে পাকিস্তানিদের বৈষম্য থেকে মুক্তি দিয়েছেন। তাই বঙ্গবন্ধুর আদর্শ অন্তরে ধারণ করে দেশকে সামনের দিকে এগিয়ে নিতে তার সুযোগ্য কন্যা বাংলাদেশের বারবার নির্বাচিত প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

শুক্রবার(১৭ মার্চ) জুম্মার নামাজের পর সালথা উপ‌জেলার বল্লভদী ইউ‌নিয়‌নের সোনাতন্দী গ্রা‌মের মেজর (অব:) আতমা হা‌লি‌মের ‌নিজ বা‌ড়িতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জম্মদিন উপলক্ষে শিশুদের নিয়ে কেক কাটেন তিনি। এ সময় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলা‌দেশ আওয়ামীলী‌গের শ্রম ও জনশ‌ক্তি বিষয়ক উপ ক‌মি‌টির সদস‌্য, ফরিদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলী সদস্য ও বঙ্গবন্ধু সেনা পরিষদের আহ্বায়ক মেজর (অব.) আ ত মা হালিম।

এ সময় মেজর (অব.) আ ত মা হালিম বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট ঘাতকরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রাণ কেড়ে নিলেও তার আদর্শ কেড়ে নিতে পারেনি। যতদিন বাংলাদেশ থাকবে, ততদিন বঙ্গবন্ধুর আদর্শ থাকবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালি জাতিকে পাকিস্তানিদের বৈষম্য থেকে মুক্তি দিয়েছেন। তাই বঙ্গবন্ধু আদর্শ অন্তরে ধারণ করে দেশকে সামনের দিকে এগিয়ে নিতে তার সুযোগ্য কন্যা বাংলাদেশের বারবার নির্বাচিত প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন, রামকান্তপুর ইউনিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান ইশারত হোসেন, বল্লভদী ইউনিয়‌নের সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান লুলু, আওয়ামীলীগ নেতা হাজী শফিকুর রহমান মিলন, কাদের মাতুব্বর, জাকু কাজী, সাখাওয়াত মিয়া, যুবলীগ নেতা রাসেল খান, লুৎফর রহমান প্রমূখ।

এসময় সালথা নগরকান্দায় কর্মরত প্রেস ও ই‌লেক‌ট্রিক মি‌ডিয়ার সাংবা‌দিকরা উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com