বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ১১:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
অতি বৃষ্টিতে মুকসুদপুরে পিঁয়াজের বীজতলার ব্যাপক ক্ষতি নগরকান্দায় পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু মুকসুদপুরে বেড়েই চলছে মোবাইল চুরি ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাব নগরকান্দায় দুইদিনের বৃষ্টিতে পিঁয়াজের বীজতলার ব্যাপক ক্ষতি ধর্মীয় অনুষ্ঠানের ‘কর্তৃত্ব’ নিয়ে সংঘর্ষ, আহত ১০ মুকসুদপুরে ইজিবাইকের চাকায় ওড়না পেচিয়ে স্কুল শিক্ষিকার মৃত্যু মহারাজপুরে নবনির্বাচিত চেয়ারম্যানকে বরণ করতে হাজারো মানুষের ঢল মুকসুদপুরে ১৬ ইউনিয়নের ১৩ টিতে নৌকার বিজয় ১ টিতে বিদ্রোহী ২ টিতে স্বতন্ত্র জয়ী মুকসুদপুরের ১৬ ইউপিতে শান্তিপূর্ন পরিবেশে চলছে ভোটগ্রহণ মুকসুদপুরে ভোটারদের টাকা দিতে গিয়ে ধরা, গুনলেন জরিমানা
ফ্লোরিডায় ভিডিও গেইম টুর্নামেন্টে গুলি, নিহত ২

ফ্লোরিডায় ভিডিও গেইম টুর্নামেন্টে গুলি, নিহত ২

বাংলার নয়ন ডেস্ক:

রোববার অঙ্গরাজ্যটির জ্যাকসনভিলে একটি বিনোদন কমপ্লেক্সে এ ঘটনা ঘটেছে বলে খবর বার্তা সংস্থা রয়টার্স, বিবিসির।

জ্যাকসনভিলের শেরিফ মাইল উইলিয়ামস গুলিবর্ষণকারীর নাম ডেভিড কাট্স এবং সে প্রতিযোগিতায় অংশ নিতে বাল্টিমোর থেকে জ্যাকসনভিলে এসেছিল বলে জানিয়েছেন।

গুলিবর্ষণের পর কাট্স আত্মহত্যা করেছেন এবং তার মৃতদেহ তার গুলিতে নিহত দুজনের পাশেই পড়ে ছিল বলে জানিয়েছেন উইলিয়াম।

এ ঘটনায় গুলিতে ১১ জন আহত হয়েছেন এবং ঘটনাস্থলে থেকে পালাতে গিয়ে আরও অন্তত দুজন আঘাত পেয়েছেন বলে জানিয়েছে স্থানীয় শেরিফ দপ্তর।

রোববারের রৌদ্রকরোজ্জ্বল বিকেলে কয়েকটি গুলির শব্দ হওয়ার পর জ্যাকসনভিলের কেন্দ্রস্থলে অবস্থিত জ্যাকসনভিল ল্যান্ডিং বিনোদন কেন্দ্রে বহু অ্যাম্বুলেন্স ও পুলিশের গাড়ি এসে হাজির হয়।

বিনোদন কেন্দ্রটির শিকাগো পিজা রেস্তোরাঁর ভিতরে গোলাগুলির ঘটনাটি ঘটেছে বলে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে।

অনলাইনে ফুটবল ভিডিও গেম প্রতিযোগিতাটির লাইভস্ট্রিমিং চলাকালে গুলিবর্ষণের ঘটনাটি ঘটে, সামাজিক যোগাযোগ মাধ্যমে আসা ওই স্ট্রিমিংয়ের ভিডিও থেকে এমনটি বোঝা গেছে। ওই ভিডিওতে গুলির শব্দে খেলোয়াড়দের প্রতিক্রিয়া দেখাতে এবং স্ট্রিমিং বন্ধ হয়ে যাওয়ার আগে চিৎকারের শব্দও শোনা গেছে।

স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, গুলিবর্ষণকারী কাট্স টুর্নামেন্টে প্রতিযোগিতা করছিল এবং সে হেরে যাওয়ার পর অন্যান্য খেলোয়াড়দের লক্ষ্য করে গুলিবর্ষণ করে নিজেও আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে এবং

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!