বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:১৪ অপরাহ্ন

মুকসুদপুরে জাতীয় স্কুল মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরন

মুকসুদপুরে জাতীয় স্কুল মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরন

মুকসুদপুর (গোপালগঞ্জ) প্রতিনিধি:

গোপালগঞ্জের মুকসুদপুরে গ্রীস্মকালিন জাতীয় স্কুল মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। মুকসুদপুর উপজেলার মাধ্যমিক বা তদোর্ধ অর্ধশতাধিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে সপ্তাহ ব্যাপি ক্রীড়া প্রতিযোগিতা শেষে রোববার বিকালে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করা হয়।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবদুল হামিদ ভুইয়া জানান, ৪৭তম স্কুল মাদ্রাসার শিক্ষার্থীদের অংশগ্রহণে গ্রীষ্মকালিন ক্রীড়া প্রতিযোগিতায় হান্ডবল, ফুটবল, সাতার, প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ২১ টি ইভেন্টে বালক ও বালিকাদের মধ্যে প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরন করা হয়। কাবাডিতে চ্যাম্পিয়ান ফারুক খান উচ্চ বিদ্যালয় একাদশ এবং ফুটবলে চ্যাম্পিয়ান হয় মৌলভী আবদুল হাই স্কুল একাদশ।

রোববার বিকেলে উপজেলা পরিষদ মাঠে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) আক্তার হোসেন শাহিনের সভাপতিত্বে পুরস্কার বিতরনী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাডঃ আতিকুর রহমান মিয়া, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান অধ্যাপক আবুল হোসেন, ওসি মোস্তফা কামাল পাশা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবদুল হামিদ ভুইয়া, উপজেলা আওয়ামীলীগ দপ্তর সম্পাদক সুনিল চন্দ্র মন্ডল, প্রচার সম্পাদক জাহিদুর রহমান, উপজেলা ক্রীড়া পরিষদ সদস্য মেহবুবা তিথি প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com