মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
নগরকান্দায় শিশুর জন্ম হলেই উপহার ও মিষ্টি নিয়ে হাজির ইউএনও মুকসুদপুরে ফসলি জমির মাটি বিক্রির অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা মুকসুদপুরে ইঁদুর মারার ফাঁদে মৎস্য শিকারীর মৃত্যু, গুমের ০৬ দিন পর বিলের কচুরি পানার নিচ থেকে লাশ উদ্ধার, অরুন দাস আটক মুকসুদপুরে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচির উদ্বুদ্ধকরণ কর্মশালা অনুষ্ঠিত গোপালগঞ্জে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নগরকান্দায় আশ্রয়ন প্রকল্পে বসবাসকারীদের সেবা দিতে আশ্রয়নে উপস্থিত উপজেলা প্রশাসন মুকসুদপুরে মাদক বিরোধী সমাবেশ ও র‌্যালী নগরকান্দায় পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র উদ্ধার মুকসুদপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদক পদে আসছেন কারা? মুকসুদপুর মেয়র কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ও আতশবাজি উৎসব অনুষ্ঠিত
মুকসুদপুরে আলোচনার শীর্ষে রবিউল আলম শিকদার

মুকসুদপুরে আলোচনার শীর্ষে রবিউল আলম শিকদার

বাংলার নয়ন রির্পোট:

আসন্ন উপজেলা নির্বাচনে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা চেয়ারম্যানপদে আলোচনার শীর্ষে (সাবেক উপজেলা চেয়ারম্যান) রবিউল আলম শিকদার । নৌকার কান্ডারী হিসেবে তাকে মনোনীত করলে তার বিজয় নিশ্চিত বলে মনে করেন মুকসুদপুরবাসী।

বিশিষ্ট সমাজ সেবক, জনদরদী নেতা, তারুন্যের প্রতিক, চৌকোস রাজনীতিবীদ গরীব দুঃখী সাধারণ মানুষের বন্ধু হিসাবে অতি পরিচিত মুখ। উপজেলার বিভিন্ন এলাকায় গিয়ে সাধারণ জনগণের সাথে মত বিনিময় ও গনসংযোগ অব্যাহত রেখেছেন | তিনি তীব্র শীতকে উপেক্ষা করে ছুটে চলছেন সাধারণ ভোটারদের দ্বারে দ্বারে। সকল শ্রেনী পেশার মানুষের কাছে গিয়ে তাদের ভালোমন্দ খোজ়খবর ও কুশল বিনিময় করছেন। উপজেলার সকল গন্যমান্য ব্যাক্তিবর্গের সঙ্গে মতবিনিময় করেন।

একান্ত আলোচনায় তিনি বলেন, আমি ছাত্র রাজনীতি থেকেই গরীব দুঃখী সাধারন মানুষের পাশে আছি এবং আমার সামর্থ অনুযায়ী তাদের সেবা করে যাচ্ছি। আমি আশা করছি এবারে উপজেলা নির্বাচনে সাধারন ভোটাররা আমাকে ভোট দিয়ে বিজয় করে তাদের পাশে থাকার সুযোগ করে দিবেন ইনশাল্লাহ।

উল্লেখ্য যে রবিউল আলম শিকদার নিম্নোক্ত দায়িত্বগুলো পালন করেছেন বিভিন্ন সময়ে।
সাধারণ সম্পাদক, মুকসুদপুর আওয়ামী লীগ (২০১৫-চলমান) চেয়ারম্যান, মুকসুদপুর উপজেলা পরিষদ (২০০৯-২০১৪) চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদ, ভাবড়াশুর (১৯৯২-২০০৯) যুগ্ম সাধারণ সম্পাদক, মুকসুদপুর আওয়ামী লীগ (২০০৩-২০১৫)
সভাপতি, মুকসুদপুর কৃষক লীগ (১৯৯৯-২০০৩) শিক্ষা বিষয়ক সম্পাদক, মুকসুদপুর আওয়ামী লীগ (১৯৯৭-২০০৩) সদস্য, মুকসুদপুর আওয়ামী লীগ (১৯৯২-১৯৯৭) সভাপতি, মুকসুদপুর ছাত্র লীগ (১৯৮৩-১৯৮৭) সহ-সভাপতি- দৌলতপুর কলেজ ছাত্র লীগ (১৯৮০-১৯৮২) শিক্ষক, কালিনগর উচ্চ বিদ্যালয় (১৯৮৮-১৯৯৮) ও বিশিষ্ট ক্রীড়াবিদ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com