সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
বশেমুরবিপ্রবির মেধাবী শিক্ষার্থীর আত্মহত্যা

বশেমুরবিপ্রবির মেধাবী শিক্ষার্থীর আত্মহত্যা

গোপালগঞ্জ প্রতিনিধি:
গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) বায়োকেমিস্ট্রি অ্যান্ড মলিকুলার বায়োলজি (বিএমবি) বিভাগের দ্বিতীয় বর্ষের মেধাবী শিক্ষার্থী আব্দুল্লাহ আল নোমান (২১) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

বুধবার রাত ১০ টার দিকে সোনাকুড় নামক স্থানের একটি মেসে আত্মহত্যা করেন ওই শিক্ষার্থী।
জানা যায়, নোমানের বাড়ি চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায়। এদিকে নোমানের কক্ষ থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। যদিও সুইসাইড নোটটি প্রকাশ করা হয়নি। তবে নাম প্রকাশ না করার শর্তে মেসের এক শিক্ষার্থী জানান, ‘সুইসাইড নোটে লিখেছে ওর মৃত্যুর জন্য কেউ দায়ী নয়, ওর একটা অসুখ রয়েছে যেটা সহ্য করতে না পেরে সুইসাইড করেছে।

ওর মায়ের কাছে ক্ষমা চেয়েছে, ছোট বোনের দিকে খেয়াল রাখতে বলেছে। বন্ধুদের অনুরোধ করেছে, ওর কাপড়গুলো যেনো কুরিয়ার করে বাড়িতে পাঠিয়ে দেয়া হয়; আর মালামালগুলো যেনো বিক্রি করে দেয়।
নোমানের বন্ধুরা ধারণা করছেন হয়তো হতাশার কারণেই নোমান আত্মহননের পথ বেছে নিতে পারে। বন্ধুদের সাথে কথা বলে জানা যায়, নোমান মাঝেমধ্যে হতাশার ওষুধ সেবন করত। হঠাৎ করে প্রিয় বন্ধুর আত্মহত্যাকে মেনে নিতে পারছেন না সহপাঠীরা।

এদিকে মেধাবী শিক্ষার্থীর এমন মৃত্যুতে শোকে বিহŸল পুরো ক্যাম্পাস।
বায়োকেমিস্ট্রি অ্যান্ড মলিকুলার বায়োলজি (বিএমবি) বিভাগের সভাপতি মোঃ লুৎফুল কবির বলেন, আমি মেধাবী এ শিক্ষার্থীর ঘটনাটি শুনে হতবাক হয়েছি।

খুবই মর্মাহত আমরা। ছেলেটি খুব নম্র-ভদ্র ছিলো। হঠাৎ করে এরকম করার কারণ খুঁজে পাচ্ছি না। ঘটানাস্থলে বিশ্ববিদ্যালয় প্রশাসন এবং পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com