শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন

ভাঙ্গায় পরীক্ষার্থীদের অভিভাবকদের জন্য ছাত্রলীগের ব্যতিক্রমী উদ্যোগ

ভাঙ্গায় পরীক্ষার্থীদের অভিভাবকদের জন্য ছাত্রলীগের ব্যতিক্রমী উদ্যোগ

ওবায়দুর রহমান, ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি:
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ্’র নির্দেশনায় চলমান এসএসসি ও সমমান পরীক্ষার্থীদের অভিভাবকগণের জন্য ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেছে ছাত্রলীগের নেতৃবৃন্দ। পরীক্ষা কেন্দ্রের পাশে একাধিক স্থানে অভিভাবকগণের বসার জন্য সুব্যবস্থা করা হয়েছে।

ছাত্রলীগ ও অভিভাবক সুত্রে জানাগেছে, ৩ ফেব্রুয়ারী থেকে ২৭ ফেব্রুয়ারী পর্যন্ত এসএসসি ও সমমান তত্ত¡ীয় পরীক্ষা এবং ২৯ ফেব্রুয়ারী থেকে ৫ মার্চ পর্যন্ত ব্যবহারিক পরীক্ষা চলবে। পরীক্ষা চলাকালীন সময়ে কেন্দ্রের মধ্যে অভিভাবকদের প্রবেশে নিষেধাজ্ঞা রয়েছে।

পরীক্ষার্থীদের সাথে আসা অভিভাবকেরা নির্দিষ্ট স্থানে বসার ব্যবস্থা না পেয়ে ৩ঘন্টা সময় বিভিন্ন স্থানে দাড়িয়ে কাটায়। তাদের এমন পরিস্থিতির কথা চিন্তা করেই ভাঙ্গা উপজেলা ছাত্রলীগের সভাপতি নাদিমুল ইসলাম সনেটের উদ্যোগে ফরিদপুর-৪ (ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসন) আসনের বিভিন্ন পরীক্ষা কেন্দ্রের পাশে অভিভাবকদের বসার জন্য সুব্যবস্থা করা হয়েছে।

এ কর্মকান্ডে প্রশংসা পেয়েছে ছাত্রলীগের নেতৃবৃন্দ।
এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি নাদিমুল ইসলাম সনেট সমকালকে বলেন, কাজী জাফর উল্লাহ্’র নির্দেশনায় ইতোমধ্যে কাউলিবেড়া কাজী ওয়ালী উল্লাহ্ উচ্চ বিদ্যালয়, চরভদ্রাসন পাইলট স্কুল মাঠে সামিয়ানা টানানো ও এর নিচে চেয়ার দিয়ে অভিভাবকদের বিশ্রামের ব্যবস্থা করা হয়েছে।

এ জন্য কামরুল হাসান, হৃদয়, নাঈম মুন্সি, যুবরাজ কাজ করে যাচ্ছে। পর্যায়ক্রমে সবকটি কেন্দ্রে অভিভাবকদের বসার ব্যবস্থা করা হবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com