শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন

মুকসুদপুরে ডাকাত সর্দার রফিক ফকিরসহ ৪জন ইয়াবাসহ গ্রেফতার

মুকসুদপুরে ডাকাত সর্দার রফিক ফকিরসহ ৪জন ইয়াবাসহ গ্রেফতার

বাংলার নয়ন সংবাদ:
গোপালগঞ্জের মুকসুদপুরে আন্তঃ জেলা ডাকাত দলের সর্দার দুর্ধর্ষ ডাকাত ১৪ মামলার আসামী রফিক ফকিরসহ ৪জনকে গ্রেফতার করেছে সিন্দিয়াঘাট ফাঁড়ির পুলিশ।

বৃহস্পতিবার গভীর রাতে অভিযান চালিয়ে উপজেলার দিগনগর ইউনিয়নের শৈলখোলা গ্রাম থেকে ৪০ পিস ইয়াবাসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো উপজেলার দিগনগর ইউনিয়নের শৈলখোলা গ্রামের হোসেন ফকিরের ছেলে ডাকাত রফিক ফকির (৪০), একই গ্রামের মাফুজ আলীর ছেলে রিপন শেখ (১৮), পার্শ্ববর্তী নিশ্চিন্তপুর গ্রামের ফজল ফকিরের ছেলে মতিয়ার ফকির (২৫) ও নলকোনা গ্রামের খালেক ফকিরের ছেলে সাহাবুদ্দিন ফকির (৫০) ।

গ্রেফতারকৃতদের শুক্রবার আদালতে প্রেরন করা হয়েছে।

মুকসুদপুরের সিন্দিয়াঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবদুস সালাম জানায়, বৃহস্পতিবার গভীর রাতে গোপন সূত্রে খবর পেয়ে আমার নেতৃত্বে এসআই মিরাজ হোসেন খান, এসআই শওকত হোসেন, এএসআই দিদারুল আলম, এএসআই মনির হোসেন ও এএসআই কামাল হোসেন সহ পুলিশের একটি দল ওই এলাকায় অভিযান চালিয়ে আন্তঃ জেলা ডাকাত দলের দুর্ধর্ষ ডাকাত সর্দার রফিক ফকিরসহ ৪জনকে গ্রেফতার করা হয়।

এসময় তল্লাশী চালিয়ে তাদের কাছ থেকে ৪০পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত ডাকাত রফিক ফকিরের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ১৪টি মামলা রয়েছে। গ্রেফতারকৃত ৪জনকে শুক্রবার আদালতে প্রেরন করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com