মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
ফরিদপুরে পুলিশের অভিযানে ইয়াবা ফেন্সিডিল ও গাঁজাসহ ১৪ জন আটক

ফরিদপুরে পুলিশের অভিযানে ইয়াবা ফেন্সিডিল ও গাঁজাসহ ১৪ জন আটক

এস এম আকাশ, ফরিদপুর জেলা প্রতিনিধি:
ফরিদপুরে পুলিশের অভিযানে ২২০ পিস ইয়াবা ৫৩ বোতল ফেন্সিডিল ও ৩০গ্রাম গাঁজাসহ ৩ আসামিকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও ফৌজদারী কার্যবিধি আইনের ৫৪ ধারায় ২জন, নিয়মিত মামলায় আরো ২জনসহ ওয়ারেন্টভুক্ত ২ আসামীকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার থেকে শনিবার পর্যন্ত কোতয়ালী থানা পুলিশ এই অভিযান চালিয়ে এসব মাদকদ্রব্যসহ উক্ত আসামিকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে। এসময় নগরকান্দা থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ফৌজ: কা: বি: ৫৪ ধারায় ২জন আসামিকে গ্রেফতার করে।

সালথা থানা পুলিশ থানা এলাকায় অভিযান চালিয়ে জামাল ওরফে জাম্বু মাতুব্বর(২৮)নামে এক আসামীকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করে। সদরপুর থানা পুলিশ থানা এলাকায় অভিযান চালিয়ে এজাহারভুক্ত আসামি রাকিবুল ইসলাম (৩৪) ও শহিদুল ইসলাম(৩৯) নামে দুই আসামিকে গ্রেফতার করে ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে।

এছাড়াও ফরিদপুর ট্রাফিক পুলিশ রুজুকৃত ০৯টি মামলাসহ নিষ্পত্তিকৃত ০৩টি মামলায় ৯ হাজার টাকা আদায়কৃত জরিমানা করা হয়েছে এবং ৩টি মোটর সাইকেলসহ ২টি ইজিবাইক জব্দ করা হয়েছে। ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো: তরিকুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com