বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে নৌকাকে বিজয়ী করুন —-শেখ হারুন

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে নৌকাকে বিজয়ী করুন —-শেখ হারুন

দাকোপ প্রতিনিধি:
খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশীদ বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস পরিশ্রম করে দেশের উন্নয়ন ও অগ্রগতিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। দেশের উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দেয়ার বিকল্প নাই।

তিনি বলেন শেখ হাসিনা যাকে নৌকা দিয়েছে আমাদের সবাইকে তার পক্ষে কাজ করতে হবে। তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন ইতোমধ্যে নৌকার বিপক্ষে যারা বিদ্রোহী প্রার্থী হয়েছে তাদেরকে দলীয়ভাবে বহিষ্কার করা হয়েছে। এরপর ও যদি কেউ নির্বাচনে নৌকা এবং দলীয় প্রার্থীর বিপক্ষে কাজ করে তাদের বিরুদ্ধেও একই ব্যবস্থা নেওয়া হবে বলে হুশিয়ারী করেন। জেলা সভাপতি শেখ হারুনুর রশীদ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

তিনি বুধবার সাড়ে ১১টায় দাকোপ উপজেলা আওয়ামী লীগের দলীয় অফিস চত্বরে ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষ্যে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত দলীয় বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতাকালে এ আহবান জানান। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শেখ আবুল হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান বিনয় কৃষ্ণ রায় এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্যদেন জেলা আওয়ামীলীগের সম্মানিত সদস্য খুলনা -১আসনের সাবেক সংসদ সদস্য ননীগোপাল মন্ডল ।

বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এবিএম শফিকুল ইসলাম শফি, এবিএম আব্দুস সালাম, রফিকুর রহমান রিপন, যুগ্ম সাধারণ সম্পাদক শরফুদ্দীন বিশ্বাস বাচ্চু, কামরুজ্জামান জামাল, জামিলখান, শিউলি সরোয়ার, জয়ন্তীরায়, উপজেলা চেয়ারম্যান মুনসুর আলী খান, বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চেয়ারম্যান শেখ যুবরাজ, আওয়ামীলীগ নেতা ও চেয়ারম্যান প্রার্থী শেখ আবদুল কাদের , পঞ্চানন মন্ডল, মানষ মুকুল রায়, সুদেব রায়, মিহির মন্ডল, মাসুম আলী ফকির, সহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com