শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন

মুকসুদপুর পৌর ওয়ার্ড কমিটির নাম ঘোষনা নিয়ে মিশ্র প্রতিক্রিয়া

মুকসুদপুর পৌর ওয়ার্ড কমিটির নাম ঘোষনা নিয়ে মিশ্র প্রতিক্রিয়া

বাংলার নয়ন সংবাদঃ গোপালগঞ্জের মুকসুদপুর পৌর ওয়ার্ড কমিটি গঠন নিয়ে দীর্ঘদিন যাবৎ চলছিলো কানাঘুসা ও লবিং। অবশেষে গত মাসের তৃতীয় সপ্তাহে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আওয়ালীলীগের পৌরসভা কমিটির সভাপতি ও সম্পাদকের যৌথ স্বাক্ষরে প্রকাশিত হয়েছে মুকসুদপুর পৌরসভার নয়টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম।
১নং ওয়ার্ডের সভাপতি হয়েছেন মো. কাজল সেখ এবং সাধারণ সম্পাদক হয়েছেন হামিদুল ইসলাম তপু। ২নং ওয়ার্ডে হয়েছেন মহসীন মুন্সী মিটু ও মোঃ আইয়ুব আলী। ৩নং ওয়ার্ডে হয়েছেন পরিমল সাহা ও শান্ত সাহা। ৪নং ওয়ার্ডে হয়েছেন উত্তম কুমার দাস ও এসকেন্দার সেখ। ৫নং ওয়ার্ডে হয়েছেন মোঃ ইউনুস মিয়া ও আঃ ওহাব শিকদার। ৬নং ওয়ার্ডে হয়েছেন মোঃ আমীর আলী মিয়া ও জাহিদ মোল্যা। ৭নং ওয়ার্ডে হয়েছেন মো. আনোয়ার মুন্সী ও নজরুল ইসলাম ডাবলু। ৮নং ওয়ার্ডে হয়েছেন কামরুজ্জামান ফরিদ মুন্সী ও মো. হাসমত আলী এবং ৯নং ওয়ার্ডে হয়েছেন সাহেব আলী সেখ ও লিটন মুন্সী।
এসব ওয়ার্ডের সভাপতি ও সম্পাদকের নাম ঘোষনার পরে বিষয়টি নিয়ে সর্ব মহলে বেশ আলোচনা সমালোচনা হয়েছে। বেশ কিছু নতুন মুখ আসায় অনেকেই সন্তোষ প্রকাশ করেছেন। আবার বিপরীতে সমালোচনাও হচ্ছে প্রচুর। সমালোচকদের বক্তব্য, যাদেরকে দলে নেয়া হয়েছে, তাদের অধিকাংশকেই দলীয় কার্যালয়ে বা দলীয় কোন কর্মসূচিতে কখনও দেখা যায়নি। এমন কি বিগত কয়েকটি নির্বাচনে তাদের ভূমিকা ছিল প্রশ্নবিদ্ধ। তাদের ভোট দেয়া নিয়েও অনেকে নেতিবাচক মন্তব্য করেছেন।
অপরদিকে দীর্ঘদিন যারা দলের জন্য কাজ করেছেন, বিপুল অর্থ ব্যয় করেছেন, তাদের অধিকাংশই আশাহত হয়ে নীরব হয়ে গেছেন। কেউ কেউ ক্ষোভ প্রকাশ করে দলীয় হাই কমান্ডের দৃষ্টি আকর্ষন করে বিষয়টি ক্ষতিয়ে দেখার অনুরোধ করেছেন। সামাজিক যোগাযোগের মাধ্যমে যারা নব গঠিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন, তাদের কয়েকজনের সংগে আলাপ কালে কমিটি কেমন হয়েছে এমন প্রশ্নের উত্তর এড়িয়ে বলেন, কেমন কমিটি হয়েছে তা কিছুদিন গেলেই নেতারা অনুধাবন করবেন। অভিনন্দন জানাতে হয় তাই জানিয়েছি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com