শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়ন ফরম সংগ্রহ করলেন যারা

মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়ন ফরম সংগ্রহ করলেন যারা

তারিকুল ইসলামঃ

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে উপজেলা নির্বাচন অফিস থেকে ফরম সংগ্রহ করছেন মুকসুদপুর উপজেলা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রবিউল আলম শিকদার। মঙ্গলবার সকালে রবিউল আলম শিকদারের পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি প্রবীন নেতা মোঃ আবু জাফর মিয়া। এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডীর সদস্য এ্যাডঃ রওশন আলী মিয়া, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আশরাফ আলী আশু মিয়া, শাহ আকরাম জাফর, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, সাহিদুর রহমান টুটুল, পশারগাতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান স্বপন, গোবিন্দপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ওবায়দুর ইসলাম, ননীক্ষির ইউনিয়ন চেয়ারম্যান মোঃ আসাদ মিনা, সাপ্তাহিক বাংলার নয়ন পত্রিকার সম্পাদক মোঃ শহীদুল ইসলাম বেলায়েত, জেলা পরিষদের সদস্য শাহরিয়ার বিপ্লব ও মোঃ মিঠু শরীফ, ভাবড়াশুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিফাতুল আলম মুছা, গোবিন্দপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ ইলিয়াচ মিয়া সহ উপজেলার আওয়ামীলীগের অঙ্গ সঙ্গঠনের নেতাকর্মী। মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক এমএম মহিউদ্দীন আহম্মদ মুক্তু দলীয় নেতাকর্মী ও গ্রামবাসীদের নিয়ে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। বিগত নির্বাচনে প্রতিদ্বন্দিতাকারি মোঃ কাবির মিয়ার পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তার ভাই ছাবিবুর রহমান সাব্বির মিয়া, মোঃ আরিফুর রহমান রানা মিয়া। এসময় তাদের সঙ্গে ছিলেন তাদের গ্রামের ও এলাকার অনেকে। আওয়ামীলীগের প্রবীণ নেতা মুকুল বোসের একান্ত সহকারি ও উজানী ইউনিয়নের মোঃ হাদিউজ্জামান পানা মোল্যার ছেলে কায়মুজ্জান রানার পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বাবু মোল্যা।
উপজেলা আওয়ামীলগ অফিস থেকে ভাইস চেয়ারম্যান পদে দলীয় ফরম সংগ্রহ করেছিলেন মোট ১৬জন। এ পদের নির্বাচন উন্মুক্ত হয়ে যাওয়ায় গত রবিবার পর্যন্ত মুকসুদপুর উপজেলা নির্বাচন অফিস থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন মোট ৬জন। এদের মধ্যে রয়েছেন ১। দুলাল হোসেন, ২। এবিএম মাসুদুর রহমান, ৩। মোঃ রবিউল ইসলাম মোল্যা, ৪। পরিতোষ সরকার, ৫। রফিকুল ইসলাম মিরন এবং ৬। মোঃ মিজানুর রহমান মোল্যা। রবিবার দুপুর পর্যন্ত মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন হারিজা আক্তার , তাপসী বিশ্বাস ও রেঞ্জুয়ারা বেগম। আরো ২/১জন মনোনয়ন পত্র কিনতে পারেন বলে শোনা গেছে।
উল্লেখ্য বাংলাদেশ নির্বাচন কমিশন উপজেলা পরিষদ নির্বাচনের ৩য় ধাপের তফসিল ঘোষণা করেন বেশ কয়েকদিন আগে। মুকসুদপুর উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে ২৪ মার্চ ২০১৯। মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ ২৬ ফেব্রুয়ারী, বাছাই ২৮ ফেব্রুয়ারী এবং প্রত্যাহার ৭ মার্চ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com