মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন

সালথায় কারাগারে থেকে স্বতন্ত্র প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত

সালথায় কারাগারে থেকে স্বতন্ত্র প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত

সালথা(ফরিদপুর)সংবাদদাতা

ফরিদপুরের সালথায় কারাগারে থেকে সতন্ত্র প্রার্থী ইসারত হোসেন রামকান্তপুর ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

দ্বিতীয় ধাপে বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতীহীন ভাবে এ ইউনিয়নের ৯টি কেন্দ্রে সুষ্ঠুভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, উপজেলার রামকান্তপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মো. ইশারত হোসেন (টেলিফোন) প্রতিকে ৩ হাজার ৩৪৮ ভোট পেয়ে বে-সরকারি ভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী কামাল হোসেন (টেবিল ফ্যান) পেয়েছেন ১ হাজার ৭৯২ ভোট।

জানা যায়, চলতি বছরের ৫ এপ্রিল সালথায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উপজেলা প্রশাসনের সাথে জনতার বিরোধ বাধে। এরই সুত্র ধরে স্থাণীয় জনতা উপজেলা পরিষদ ভবন ঘেরাও করে এবং পরিষদ ভবনে আগুন লাগিয়ে তান্ডব, ভাংচুর ও লুটপাট চালায়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে দুটি মামলা দায়ের করে। উক্ত দুই মামলায় সালথা থানা পুলিশ গত ১৪ এপ্রিল ইশারত হোসেনকে গ্রেফতার করে। এরপর থেকে ইসারত ফরিদপুর জেল হাজতে আছেন। জেলে থেকেই তিনি রামকান্তপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন। তার প্রতিক ছিল টেলিফোন। রামকান্তপুর ইউনিয়নবাসীর কাছে ইশরাত হোসেন একজন জনপ্রিয় ব্যক্তি। বৃহস্পতিবারে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে তিনি বিপুল ভোটে জয়লাভ করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com