বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন

মুকসুদপুরে সংখ্যালঘুদের উপর হামলার ভুয়া নিউজের প্রতিবাদে সংবাদ সম্মেলন

মুকসুদপুরে সংখ্যালঘুদের উপর হামলার ভুয়া নিউজের প্রতিবাদে সংবাদ সম্মেলন

মুকসুদপুর প্রতিনিধি:
গোপালগঞ্জের মুকসুদপুরে সংখ্যালঘুদের উপর হামলার ভুয়া নিউজের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে মুকসুদপুর উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের ধোপাকান্দি গ্রাম উন্নয়ন সমিতির কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সংখ্যালঘুরা বলেন,
ইউনিয়ন পরিষদের নির্বাচন কেন্দ্রে করে প্রতিপক্ষের হামলায় আহত নাইম শেখ কে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারাত্মক আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। ২৭ ডিসেম্বর সোমবার সন্ধ্যায় বাঁশবাড়িয়া ইউনিয়নের ধোপাকান্দিগ্রামের মোনতাজ শেখের ছেলে নাইম শেখকে প্রতিপক্ষরা হামলা করে আহত করে। এই ঘটনাকে কেন্দ্র করে পরদিন সকালে প্রতিপক্ষ শান্ত রায়ের বাড়ি ভাংচুর করে নাইম শেখের পক্ষের লোকজন। কিন্তু স্থানীয় ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সংখ্যালঘুদের উপর কোন হামলা বা ভাংচুরের ঘটনা না ঘটলেও একটি ইউটিউব চ্যানেলে সংখ্যালঘুদের উপর হামলার ভুয়া সংবাদ প্রকাশ করে এলাকায় তোলপাড়ের সৃষ্টি করে।
পরে ওই নিউজের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে এলাকাবাসী।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাঁশবাড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মোল্যা, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুঙ্গু মোল্যা, উজানী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বদিউজ্জামান মোল্যা, স্থানীয় গণ্যমাণ্য বদুরুজ্জামান এজাজ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com