শুক্রবার, ২৪ মে ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন

মুকসুদপুরে প্রধানমন্ত্রীর উপহার জমিসহ ঘর বিতরণ

মুকসুদপুরে প্রধানমন্ত্রীর উপহার জমিসহ ঘর বিতরণ

বাংলার নয়ন সংবাদঃ

গোপালগঞ্জের মুকসুদপুরে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক মুজিববর্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে গৃহ বিতরণ করা হয়েছে ।
বুধবার ( ৯ আগষ্ট) সকালে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে এই গৃহ প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এদিন সকালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ৪র্থ পর্যায়ের ২য় ধাপে গৃহ প্রদান অনুষ্ঠান উদ্বোধন করেন। এসময় মুকসুদপুর উপজেলার দিগনগর ইউনিয়নের ফতেপট্রি ৩নং ওয়ার্ডে ৪০ জন সুবিধাভোগীর মাঝে জমিসহ ঘর হস্তান্তর করা হয়। এনিয়ে মুকসুদপুর উপজেলায় ৫৯৩ টি ঘর সুবিধাভোগীদের নিকট হস্তান্তর করার মাধ্যমে মুকসুদপুরকে ভূমিহীন ও গৃহহীন ঘোষনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক শেখ জোবায়ের আহম্মেদ, মুকসুদপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কাবির মিয়া, উপজেলা নির্বাহী অফিসার এসএম ইমাম রাজী টুলু, পৌর মেয়র আশরাফুল আলম শিমুল, উপজেলা সহকারি কমিশনার ভূমি অমিত কুমার সাহা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি রবিউল আলম শিকদার, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হায়দার হোসেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচএফপিও ডা. রায়হান ইসলাম শোভন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফাইজুল ইসলাম, উপজেলা নির্বাচন অফিসার মোঃ জুয়েল আহম্মেদ, মুকসুদপুর থানার ইন্সপেক্টর তদন্ত খন্দকার আমিনুর রহমানসহ, বিভিন্ন সরকারি কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, স্থানীয় সাংবাদিক, গণ্যমান্য ব্যাক্তিবর্গ এবং সুবিধাভোগীরা।

উপজেলা নির্বাহী অফিসার এসএম ইমাম রাজী টুলু জানান, ৪র্থ পর্যায়ের ২য় ধাপে উপজেলার দিগনগর ইউনিয়নের ফতেপট্রি ৩নং ওয়ার্ডে ৪০ জমিসহ ঘর হস্তান্তর করা হবে। সুবিধাভোগীদের জন্য রয়েছে যাতায়াতের রাস্তা, বিশুদ্ধ খাবার পানি, বিদ্যুৎ ইত্যাদি। এছাড়াও মুকসুদপুর উপজেলায় এপর্যন্ত ৫৯৩ টি ঘর সুবিধাভোগীদের নিকট হস্তান্তর করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2024 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com