শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
গোপালগঞ্জে ব্যবসায়ীর নিকট থেকে রেড ক্রিসেন্টের অডিট অফিসার পরিচয়ে অর্থ আত্মসাৎ মুকসুদপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের চারপাশে বৃক্ষরোপন কার্যক্রমের উদ্বোধন মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসারকে পৌরসভার প্রশাসক নিয়োগ না ফেরার দেশে পাড়ি জমালেন বিএফইউজে সভাপতি রুহুল আমিন গাজী মুকসুদপুরে নিখাঁজের চারদিন পর পুকুর থেকে নারীর মরদেহ উদ্ধার গোপালগঞ্জ জেলার মানুষের সেবা করতে এসেছি : জেলা প্রশাসক নবাগত অফিসার ইনচার্জের সাথে মুকসুদপুর রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকদের মতবিনিময় মুকসুদপুর উপজেলায় বিজেপির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা, আজমল সভাপতি, লাভলু সম্পাদক মুকসুদপুরে দুই বংশের লোকের মধ্যে সংঘর্ষে নিহত ১, আহত ৫ মুকসুদপুর থানায় নতুন ওসির যোগদান
মুকসুদপুরে নিখাঁজের চারদিন পর পুকুর থেকে নারীর মরদেহ উদ্ধার

মুকসুদপুরে নিখাঁজের চারদিন পর পুকুর থেকে নারীর মরদেহ উদ্ধার

বাংলার নয়ন সংবাদঃ

গোপালগঞ্জের মুকসুদপুরে নিখোঁজের চারদিন পরে পুকুর থেকে খুশিদা আক্তার (৩৭) নামে এক নারীর দুই পায়ে ইট বাধা অবস্থায় মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার ( ২৪ সেপ্টেম্বর ) বিকেলে মুকসুদপুর পৌরসভার নগর সুন্দরদী গ্রামের ঠাকুরবাড়ি সংলগ্ন গোরস্থান পুকুর থেকে এই লাশ উদ্ধার করা হয়। এর আগে গত ২১ সেপ্টেম্বর তারিখে ঐ নারী বাড়ি থেকে নিখোঁজ হয়। খুশিদা আক্তার নগর সুন্দরদী গ্রামের সিরাজ ঠাকুরের মেয়ে। মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আজিজুর রহমান ও মুকসুদপুর থানার ওসি মোস্তফা কামাল ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।

পরিবার ও স্থানীয় সুত্রে জানাযায়, ২১ তারিখ বিকেল থেকে খুশিদা আক্তার নিখোঁজ হয়। আত্মীয় স্বজনদের বাড়িতে খোঁজ নেয়া হয়েছে কিন্তু তাকে কোথাও পাওয়া যায়নি। মঙ্গলবার দুপুরে স্থানীয়রা পুকুর থেকে পঁচা গন্ধ পেয়ে পুকুর পাড়ে গেলে মরদেহটি ভাসতে দেখে। পরে পুলিশে খবর দিলে পুলিশ ও মুকসুদপুর ফায়ার সার্ভিস লাশ উদ্ধার করে।

মুকসুদপুর থানার ওসি মোস্তফা কামাল জানান, নিখোঁজের চারদিন পরে নগর সুন্দরদী গ্রামের একটি পুকুর থেকে ঐ নারীর পাঁ বাধা অবস্থায় লাশ উদ্ধার করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত শেষে প্রকৃত ঘটনা জানাযাবে। এই ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। মামলা দায়েরের পরে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2024 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com