শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৪৫ অপরাহ্ন

বালুয়া হাসপাতালকে ১০০ শয্যার হাসপাতালের দাবিতে গাইবান্ধার সিপিবির মানববন্ধন বিক্ষোভ সমাবেশ

বালুয়া হাসপাতালকে ১০০ শয্যার হাসপাতালের দাবিতে গাইবান্ধার সিপিবির মানববন্ধন বিক্ষোভ সমাবেশ

গাইবান্ধা জেলা প্রতিনিধি:
গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের অচল বালুয়া হাসপাতালকে ১০০ শয্যার সচল হাসপাতালে রুপান্তর করার দাবিতে বাংলাদেশের কমিউন্টি পার্টির সদর উপজেলা কমিটির ডাকে রামচন্দ্রপুর শাখার উদ্যোগে আজ বৃহস্পতিবার বালুয়া বাজার এক মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা কমিটির সদস্য ও শাখা সম্পাদক মাহাবুব কাজীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন সিপিবি কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও জেলা সভাপতি মিহির ঘোষ, সিপিবির সাবেক জেলা সভাপতি ওয়াজিউর রহমান রাফেল, সম্পাদক মন্ডলীর সদস্য মাহমুদুল গণি রিজন, স্থানীয় নেতা গোলজার রহমান, ছাত্র নেতা ওয়ারেছ সরকার প্রমূখ।

সভায় বক্তারা বলেন, সরকার সর্বত্র উন্নয়নের কথা বললেও ১৯৬৫ সালে ৩০ বিঘা সম্পত্তির উপর প্রতিষ্ঠিত ১০ শয্যার হাসপাতালটি আজ জীর্ণ দশায় পড়ে আছে। অবকাঠামো থাকা সত্তে¡ও হাসপাতালটি আজ অকার্যকর হয়ে পড়েছে। বক্তারা বলেন, শুধুমাত্র কর্তৃপক্ষের অবহেলার কারণেই হাসপাতালের ১১জন স্টাপ হাজিরা খাকায় সই করে বেতন ভাতা পাচ্ছেন।

এই পরিস্থিতি ব্যাখ্যা করে বক্তারা বলেন অবিলন্বে বালুয়া হাসপাতালকে ১০০ শয্যার হাসপাতাল ঘোষণা করে এর কার্যক্রম শুরু করা হোক। এসময় বক্তারা বলেন, দ্রæত সময়ের মধ্যে হাসপাতালের কার্যক্রম চালু করা না হলে এই অঞ্চলের মানুষকে সাথে নিয়ে বালুয়া হাসপাতালকে সচল করার দাবিতে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com