শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন

মুকসুদপুর কলেজে ক্রীড়া-সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

মুকসুদপুর কলেজে ক্রীড়া-সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

বাংলার নয়ন সংবাদঃ

গোপালগঞ্জের মুকসুদপুরে উৎসাহ, আনন্দ ও উদ্দীপনার মধ্য দিয়ে শেষ হলো সরকারি কলেজের ক্রীড়া-সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতা। বুধবার সরকারি মুকসুদপুর কলেজ ক্যাম্পাসে আয়োজন করা হয় এক পুরষ্কার বিতরণী ও আলোচনা সভা। এতে কলেজের অধ্য কে.এম কওসার আলি সভাপতিত্ব করেন।
অনুষ্ঠানে কলেজের অধ্যক্ষ কে.এম কওসার আলি বলেন, ‘শুধু লেখাপড়া করলেই হবে না, সততা ও নৈতিকতার দিক ঠিক থাকলেই কেবল একজন শিার্থী প্রকৃত মানুষ হয়ে গড়ে উঠতে পারে। আমাদেরকে প্রাতিষ্ঠানিক শিার পাশাপাশি সহ-শিা কার্যক্রমের সঙ্গে যুক্ত থাকতে হবে। এতে শিার্থীদের সৃজনশীলতা বাড়বে। আর ভালো ফলাফল ও সহ-শিা কার্যক্রমের সঙ্গে যুক্ত থাকার কারণেই সরকারি মুকসুদপুর কলেজ শ্রেষ্ঠ প্রমাণ করতে হবে।
সাংস্কৃতিক অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন সরকারি মুকসুদপুর কলেজ প্রভাষক মাহাবুব হাসান বাবর আরও উপস্থিত ছিলেন কলেজের প্রভাষক, কবির উদ্দিন আহম্মেদ, ফিরোজ আহম্মেদ, সনজ কুমার কুন্ডু, মাহাবুব হাসান সাগর, কলেজ টিচার্স এসোসিয়েশনের সম্পাদক আরিফুর ইসলাম রাজু, কলেজের সকল শিক্ষক ও কর্মচারীবৃন্দ, কলেজ ছাত্রলীদের সভাপতি জব্বারুল আলম মাফুজ, সাধারণ সম্পাদক নাইম কাজী সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে ক্রীড়া-সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার বিজয়ীদের পুরস্কার তুলেদের কলেজ প্রধান কে.এম কওসার আলি। পুরস্কার বিতরনী শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com