বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন

মুকসুদপুরে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা

মুকসুদপুরে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা

বাংলার নয়ন সংবাদ::
গোপালগঞ্জের মুকসুদপুরে আজ মঙ্গলবার সকালে ফারুক খান মিলনায়তনে এমসিএইচ-সার্ভিসেস ইউনিট,পরিবার পরিকল্পনা অধিদপ্তরের আয়োজনে এবং মুকসুদপুর উপজেলা পরিবার ও পরিকল্পনা কার্যালয়ের বাস্তবায়নে মুকসুদপুর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে ২৪/৭ (সার্বক্ষনিক) স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

গোপালগঞ্জ জেলার পরিবার পরিকল্পনা উপ পরিচালক মোঃ মাজহারুল হক চৌধুরীর সভাপেিত্ব কর্মশালায় প্রধান অতিথি ছিলেন ঢাকা বিভাগের পরিবার পরিকল্পনা পরিচালক (যুগ্ম সচিব) আব্দুল্লাহ সাজ্জাদ।

বিশেষ অতিথি ছিলেন এমসিএইচ-সার্ভিসেস পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ পরিচালক ডাঃ তৃপ্তি বালা, গোপালগঞ্জ জেলার সহকারী পরিচালক ডাঃ বি এম মনিরুজ্জামান,মুকসুদপুর উপজেলা আওয়ামলীগের সভাপতি ও পৌর মেয়র এ্যাড. আতিকুর রহমান মিয়া,

মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও মহারাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আশ্ররাফ আলী আশু, মুকসুদপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাপসি বিশ্বাস দূর্গা, উপজেলা ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম মোল্লা।

মুকসুদপুর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ শহিদুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংঘঠনিক সম্পাদক হাফিজুর রহমান লেবু,মোচনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন, পশারগাতীা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান স্বপন ও জলিরপাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অখিল চন্দ্র বৈরাখী প্রমূখ।

উপজেলা প্রশাসনের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগন, ইউ.পি চেয়ারম্যান,স্থানীয় সাংবাদিক,উপজেলার পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য বিভাগের মাঠ পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী ও ইউ,পি মহিলা মেম্বারগন কর্মশালায় অংশ নেয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com