শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
ভাঙ্গায় বিকাশ প্রতারক চক্রের সদস্য সহ আটক-১০

ভাঙ্গায় বিকাশ প্রতারক চক্রের সদস্য সহ আটক-১০

ওবায়দুর রহমান, ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি:
ফরিদপুরের ভাঙ্গায় মোবাইল ব্যাংকিং ও বিকাশ প্রতারণাকারী চক্রের দুই সদস্য সহ আটজন জুয়াড়ুকে গ্রেফতার করেছে ভাঙ্গা থানা পুলিশ। মঙ্গলবার রাতে পৃথক দুটি অভিযানে উপজেলার আটরা ভাষরা গ্রাম ও মিয়াপাড়া গ্রাম থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, বিকাশ প্রতারণাকারী চক্রের সদস্য মিয়াপাড়া গ্রামের মজিদ শেখের ছেলে ঠান্ডু শেখ (২৬) ও হাবিব খানের ছেলে ইমরান খান (২৩)। জুয়াড়ীরা হলেন, মিয়াপাড়া গ্রামের মৃত সরোয়ার মাতুব্বরের ছেলে মিন্টু মাতুব্বর (২৮), মৃত ইসাহাক ফরাজির ছেলে শাহিন ফরাজি (২৫), সামাদ মাতুব্বরের ছেলে আবুল হোসেন (২৪), নুরু হাওলাদারের ছেলে বাচ্চু হাওলাদার (২৮), আলী ফরাজির ছেলে রুবেল ফরাজি (২৫), তারাইল গ্রামের সোহরাব বেপারীর ছেলে সাইফুল ইসলাম (২৬), রায়নগর গ্রামের বারেক মাতুব্বরের ছেলে কুদ্দুস মাতুব্বর (২৮) ও শিবচর উপজেলার চরবাচামারা শিকদারকান্দা গ্রামের সোহরাব শিকদারের ছেলে শাহিন শিকদার (২৫)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত সাড়ে ১১টায় উপজেলার কালামৃধা ইউনিয়নের আটরা ভাষরা গ্রামের মহি খাঁর বাড়ীর বাগানে বিশেষ অভিযান চালানো হয়। অভিযানে বিকাশ প্রতারক দুজনকে নয়টি মোবাইল ফোন, একটি পাওয়ার ব্যাংক (ব্যাটারী থাকা মোবাইল চার্জার) ও ১৬পিস ইয়াবা সহ গ্রেফতার করা হয়।

এছাড়াও দিবাগত রাত দেড়টায় গোপন সংবাদের ভিত্তিতে আজিমনগর ইউনিয়নের মিয়াপাড়া গ্রামের আবুল হোসেনের বাড়ীতে অভিযান চালিয়ে তাশ খেলা অবস্থায় নগদ তিন হাজার নয়শ টাকা ও একটি চাদর সহ আটজন জুয়াড়–কে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে থানার ওসি মোঃ শফিকুর রহমান বলেন, পুলিশ সুপার আলিমুজ্জামান স্যার ও অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) গাজী রবিউল ইসলাম স্যারের দিক নির্দেশনায় পৃথক দুটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে রাতে মাদক, নগদ টাকা ও সরঞ্জামাদী সহ ১০ জনকে গ্রেফতার করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com