শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন

বাটিকামারি ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধন

বাটিকামারি ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধন

বাংলার নয়ন সংবাদঃ

থানা পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়াসহ পুলিশী কার্যক্রমকে আরও গতিশীল ও গণমুখী করার লক্ষ্যে গোপালগঞ্জের মুকসুদপুর থানার বাটিকামারি ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

রবিবার ১২ জুলাই বেলা সাড়ে এগারোটায় বাটিকামারি ইউনিয়ন পরিষদ কার্যালয়ে বিট পুলিশিং-এর অফিস উদ্বোধন করেন অফিসার ইনচার্জ শাকের মোহাম্মাদ যুবায়ের।

বাটিকামারি ইউনিয়নের বিট অফিসার এসআই জামিরুল ইসলাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন
বাটিকামারি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইবাদত মাতুব্বর (বাদত), বাংলার নয়ন পত্রিকার সম্পাদক মোঃ শহীদুল ইসলাম বেলায়েত, সাংবাদিক ছিরু মিয়া, বাটিকামারি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুঞ্জুর মোরশেদ। এছাড়াও আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের সদস্যগণসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বিট পুলিশিং অনুষ্ঠান সঞ্চালনা করেন মুকসুদপুর থানার এসআই শাইফুল ইসলাম।

বাটিকামারি ইউনিয়ন বিট পুলিশিংয়ের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মুকসুদপুর থানার এসআই মোঃ জামিরুল ইসলাম, সহকারী বিট অফিসার এএসআই বিকাশ সরকার।

বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধনকালে মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, বিট পুলিশিং সেবা চালু হওয়াতে এখন থেকে বাটিকামারি ইউনিয়নবাসীকে পুলিশী সেবা পেতে কষ্ট করে থানায় যেতে হবে না। ইউনিয়নবাসী তাদের অভিযোগ এই বিট পুলিশ অফিসেই করতে পারবেন। মুকসুদপুর উপজেলার ৩টি ইউনিয়নেই এই বিট পুলিশিং কেন্দ্র খোলা হয়েছে। যে সকল ইউনিয়নে বিট পুলিশিং কেন্দ্র খোলা হয়নি পর্যায়ক্রমে চালু করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com