শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন

মুজিব বর্ষ উপলক্ষে গোপালগঞ্জে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বৃক্ষ রোপন

মুজিব বর্ষ উপলক্ষে গোপালগঞ্জে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বৃক্ষ রোপন

গোপালগঞ্জ প্রতিনিধিঃ
‘‘মুজিব বর্ষের আহবান, লাগাই গাছ বাড়াই বন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে গোপালগঞ্জ জেলার আনসার সদস্যদের মাঝে গাছের চারা বিতরণ এবং রোপন করে বৃক্ষ রোপন কর্মসূচী পালন করা হয়েছে।
রোববার সকালে ২১ আনসার ব্যাটালিয়ন ও গোপালগঞ্জ জেলা কমান্ড্যান্ট (অতিঃ দাঃ) ফেরদৗস আহাম্মদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষণ কেন্দ্রে গাছের চারা লাগিয়ে এ কর্মসূচীর উদ্বোধন করেন। পরে তিনি বিভিন্ন উপজেলা আনসার কমান্ডার, ইউনিয়ন দলনেতা ও আনসার সদস্যদের মাঝে ১ হাজারটি বনজ, ফলদ ও ঔষধী গাছের চারা বিতরণ করেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সহকারী জেলা কমান্ড্যান্ট মোহাম্মদ আজহারুল হুদা, সার্কেল অ্যাডজুট্যান্ট অজিত কুমার ঘোষসহ উপজেলা পর্যায়ের কর্মকর্তা ও প্রশিক্ষকগণ।
প্রধান অতিথি ২১ আনসার ব্যাটালিয়ন ও গোপালগঞ্জ জেলা কমান্ড্যান্ট (অতিঃ দাঃ) ফেরদৗস আহাম্মদ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উদ্যাপন উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বানিহীর দেশব্যাপী বৃক্ষরোপন পরিকল্পণা মোতাবেক গোপালগঞ্জেও আমরা এ কর্মসূচী পালন করছি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com