সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন

দাকোপে শারদীয় দূর্গোৎসব উপলক্ষে আইনশৃঙ্খলা সভা

দাকোপে শারদীয় দূর্গোৎসব উপলক্ষে আইনশৃঙ্খলা সভা

জিএম, আজম, দকোপ (খুলনা) প্রতিনিধি:
খুলনার দাকোপে শারদীয় দূর্গোৎসব উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে।
দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল ২১ অক্টবর বুধবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে আসন্ন শারদীয় দূর্গোৎসব উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত বিশেষ সভা অনুষ্ঠিত হয় ।

এ সভায় উপজেলা নির্বাহী অফিসার আবদুল ওয়াদুদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন জাতীয় সংসদের হুইপ পঞ্চানন বিশ্বাস এমপি। বিশেষ আতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুনসুর আলী খান, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব শেখ আবুল হোসেন, সহকারী কমিশনার (ভুমি) মর্তুজা খান, ভাইস চেয়ারম্যান গৌর পদ বাছাড়, চালনা পৌর মেয়র সনত কুমার বিশ্বাস, পঃপঃ কর্মকর্তা ডাঃ মোজাম্মেল হক নিজামী, প্রকৌশলী ননী গোপাল দাস, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শেখ আব্দুল কাদের।

উপস্থিত ছিলেন উপজেলার নয় টি ইউনিয়নের চেয়ারম্যান, দাকোপ পুজা উদযাপন কমিটির সভাপতি অসিত বরন সাহা, ও সাধারন সম্পাদক শিক্ষক সঞ্জয় কুমার মোড়ল সহ উপজেলার ৮১ টি পুজা মন্ডপের সভাপতি ও সম্পাদক বৃন্দ।

সভায় প্রতিটি মন্ডপে সরকারের বরাদ্বকৃত জিআরের চাউল ৫০০ কেজি করে চাউলের দাম সহ হুইপ পঞ্চানন বিশ্বাসের ব্যক্তিগত তহবিল থেকে প্রতিটি মন্দিরে ৫০০ ও উপজেলা পরিষদের চেয়ারম্যন কর্তৃক ৫০০ এবং উপজেলা ভাইস চেয়ারম্যান কর্তৃক ৩০০ টাকা করে মোট ২১ হাজার টাকা করে ৮১ টি পূজা মন্দিরের অনুকুলে প্রদান করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com