সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
মুকসুদপুরে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি

মুকসুদপুরে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি

বাংলার নয়ন সংবাদঃ

অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার চেতনা নিয়ে গোপালগঞ্জের মুকসুদপুরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে মুকসুদপুর উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করেছে সর্বস্তরের মানুষ।

দিবসের প্রথম প্রহর রাত ১২টা ১ মিনিটে ফুল দিয়ে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা নির্বাহী অফিসার জোবায়ের রহমান রাশেদ, মুকসুদপুর থানার ওসি আবু বকর মিয়া। এরপর উপজেলা পরিষদ চেয়ারম্যান কাবির মিয়া, উপজেলা আওয়ামী লীগের পক্ষে যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দীন আহমেদ মুক্ত মুন্সী, মুকসুদপুর পৌরসভা, মুক্তিযোদ্ধা, পৌর আওয়ামী লীগ, উপজেলা যুবলীগ, উপজেলা ছাত্রলীগ, পৌর ছাত্রলীগ, কলেজ ছাত্রলীগ, মুকসুদপুর অনলাইন রিপোর্টাস ক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।
শ্রদ্ধা জানাতে শহীদ মিনার চত্বরে ভিড় জমায় সব বয়সী স্বর্বস্তরের মানুষ। সড়কের পাশে ও চত্বরে গাছে বাংলা অক্ষর দিয়ে সজ্জিত করা হয়। সকাল ৭টায় উপজেলা শহরের বিভিন্ন স্থানে ‘আমার ভাইয়ে রক্তে রাঙ্গানো একুশে ফেব্রুয়ারি’ গেয়ে প্রভাত ফেরিতে বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষার্থীরা অংশ গ্রহণ করে। প্রাথমিক শিক্ষার্থীদের চিত্রাঙ্গন প্রতিযোগিতাসহ দিনব্যাপী বিভিন্ন কার্যক্রম রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com