বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন

দাকোপে আন্তর্জাতিক নারী দিবস পালিত

দাকোপে আন্তর্জাতিক নারী দিবস পালিত

জিএম, আজম, দাকোপ (খুলনা) প্রতিনিধি:
“করোনাকালে নারী নেতৃত্ব গড়বে, নতুন সমতার বিশ্ব ও শেখ হাসিনার বারতা, নারী পুরুষ সমতা”এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে দাকোপে নানা কর্মসুচীর মধ্য দিয়ে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস২০২১ পালন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বিভিন্ন এজিও’র সহযোগীতায় আজ সোমবার (৮ মার্চ) সকাল ১০ টায় উপজেলা পরিষদ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী চালনা পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পরিষদ মিলনায়তনে উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ মর্তুজা খানের সভাপতিত্বে এবং মহিলা বিষয়ক কর্মকর্তা সুরাইয়া সিদ্দীকার পরিচালনায় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুনসুর আলী খান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান গৌরপদ বাছাড়,

মহিলা ভাইস চেয়ারম্যান ও নারী উন্নয়ন ফোরামের আহবায়ক খাদিজা আকতার, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা সেলিম সুলতান, উপজেলা সাব রেজিষ্ট্রার কর্মকর্তা দেবদ্যুতি রায়, ওসি তদন্ত স্বপন রায়, প্রেসক্লাব সভাপতি মোঃ শিপন ভূঁইয়া। বক্তব্য রাখেন দাকোপ প্রেসক্লাব কার্য নির্বাহী সদস্য পারুল বেগম, আজিজুল হক, পল বাড়ৈ, , উপজেলা নারী উন্নয়ন ফোরামের প্রকল্প সমন্বয়কারী কুমারশে মন্ডলসহ সাংবাদিক বৃন্দ। সভায় শেষে মনোজ্ঞ সাংকৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com