সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন

মুকসুদপুরের বামনডাংগায় পূর্ব শত্রুতার জেরে হামলা, বাড়ি ঘর ভাংচুর নারীসহ আহত তিন

মুকসুদপুরের বামনডাংগায় পূর্ব শত্রুতার জেরে হামলা, বাড়ি ঘর ভাংচুর নারীসহ আহত তিন

বাংলার নয়ন সংবাদঃ
গোপালগঞ্জের মুকসুদপুরে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় বাড়ি ঘর ভাংচুর এবং নারীসহ তিনজন আহতের ঘটনা ঘটেছে। শনিবার সকালে উপজেলার গোহালা ইউনিয়নের বামনডাঙ্গা গ্রামে এই ঘটনা ঘটে। পরে সোহাগ মিয়া বাদী হয়ে মুকসুদপুর থানায় অভিযোগ দায়ের করলে প্রধান আসামী লায়েক মিয়াকে এবং ২য় পক্ষের দায়েরকৃত অভিযোগে মজনুকে আটক করেছে মুকসুদপুর থানা পুলিশ। হামলার ঘটনায় আহতরা হলো সাজাহান মিয়া (৮০), রুনা আক্তার (৩৫), সায়মুন নাহার (২৫)। পরে তাদের স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
মুকসুদপুর থানায় দায়েরকৃত অভিযোগে দেখা যায়, উপজেলার বামনডাঙ্গা গ্রামের সাজাহান মিয়ার ছেলে সোহাগ মিয়ার সাথে একই গ্রামের আলেম মিয়ার ছেলে লায়েক মিয়ার দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। তারই জের ধরে শনিবার সকালে বিবাদী লায়েক মিয়া তার দলের লোকজন নিয়ে হামলা চালায়। এসময় পাকা বাড়িসহ ঘরের আসবাবপত্র ভেঙ্গে প্রায় দুই লাখ টাকার ক্ষতি করে। পরে স্থানীয়রা ও সিন্ধিয়াঘাট ফাড়ির পুলিশ এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
মুকসুদপুর থানায় দায়েরকৃত অভিযোগে আসামীরা হলো লায়েক মিয়া (৪৫), মাইদুর মিয়া (৩২), ইসমাইল মিয়া (৬০), জিরু মিয়া (৩৫), বাবু মিয়া (২৫) এবং নুরু মিয়া (৬০)।
মুকসুদপুর থানার ওসি আবু বকর মিয়া বাংলার নয়নকে জানান, পূর্ব শত্রুতার জেরে উভয়পক্ষের হামলায় নারী সহ তিনজন আহত হয়েছে। বাড়ি ঘর ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। মুকসুদপুর থানায় অভিযোগ দায়ের করার পরে উভয় পক্ষের ২ আসামীকে গ্রেফতার করা হয়েছে বাকীদের আটকের চেষ্টা চলছে। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক আছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com