শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
নগরকান্দার বানেশ্বরদীতে ভবন নির্মাণে কুচক্রীদের বাধা

নগরকান্দার বানেশ্বরদীতে ভবন নির্মাণে কুচক্রীদের বাধা

নিজস্ব প্রতিনিধি: ফরিদপুরের নগরকান্দা উপজেলার বানেশ্বরদীতে মোঃ রেজাউল আলম পৈত্রিক ভিটায় ভবন নির্মাণে বাঁধার সৃষ্টি করে ভবন নির্মাণ বন্ধ করে দিয়েছে এলাকার কিছু অসাধু কুচক্রী মহল। এলাকার রাজনৈতিক নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিদের দ্বারেদ্বারে ঘুরলেও ভবন নির্মাণ করতে না পেরে মানবেতর জীবন যাপন করছেন তিনি। অসাধুচক্রের লোকেরা তার প্রায় ৫০ লাখ টাকার ক্ষতি করেছে বলে জানান ভুক্তভোগী। তিনি অভিযোগ করে বলেন পুলিশের এক উর্দ্ধতন কর্মকর্তার দোহাই দিয়ে থানায় অভিযোগ নিতে দিচ্ছেনা এবং ভবন নির্মানের কাজ বন্ধ করে দিয়েছে।

ভুক্তভোগী বানেশ্বরদী গ্রামের বাদশা শেখের ছেলে রেজাউল আলম জানান, ২৩৯ নং বানেশ্বরদী মৌজার ৪৮ নং খতিয়ানের ২৩৯৭ নং দাগে আমার পৈত্রিক বসত ভিটায় দোতলা ঘর ভেঙ্গে উক্ত জমিতে ৫ তলা ফাউন্ডেশন করে ভবন নির্মানের কাজ শুরু করি। পিলার উঠার পরেই একই গ্রামের আতিয়ার রহমানের ছেলে জিয়া, সামিউল, সাবু, হাবিবুর রহমান ও মতিউর রহমানের ছেলে প্রফেসর ইমরুল হাসান, নজরুল ইসলাম, বিজিবিতে কর্মরত কিবরিয়া মোটা অংকের টাকা দাবি করে আমার ভবন নির্মাণে বন্ধ করে দেয়। এবং সামিউল হক বাদী হয়ে ফরিদপুর কোর্টে মামলা দায়ের করে। উক্ত মামলার তদন্ত নগরকান্দা সহকারি কমিশনার ভুমি আহসান মাহমুদ রাসেলের নিকট দেন। তিনি ঘটনা তদন্ত করেন এবং বিজ্ঞ আদালত রেজাউল আলমের পক্ষে রায় দেন। পরে গত ৩০ শে অক্টোবর ২০২০ সালে বিবাদীরা সকলে উপস্থিত থেকে ভবন নির্মানের কাজ উদ্বোধন করে দিলে কাজ শুরু করি। কিন্তু তারপরেই তারা আবার নানা ওজুহাতে কাজ বন্ধ করে দেয়। পরে ২৪ নভেম্বর ২০২০ সাল থেকে এপর্যন্ত নগরকান্দা থানায় অভিযোগ দিতে গেলে আমার অভিযোগ গ্রহণ করেনি। বিবাদীরা প্রকাশ্যে আমার জীবন নাশের হুমকি দেয়ায় আমি আমার বাড়িতে যেতে পারিনা। আমি এখন অসহায় হয়ে মানুষের দ্বারেদ্বারে বিচারের আশায় ঘুরে বেড়াচ্ছি।

অভিযুক্ত জিয়া বলেন, আমার জায়গার কিছু অংশে বিল্ডিং নির্মান করছে আমি সেটা বাধা দিয়েছি। তার কাছে আমি কোন টাকা দাবি করিনি এমনকি কোন হুমকিও দেইনি সব মিথ্যা বিত্তিহীন বানোয়াট। উক্ত বিষয়ে কোর্টে মামলা দায়ের করেছি। আইনানুযায়ী এ বিষয়ে সমাধান হবে।
জিয়া এ পর্যন্ত রেজাউলের বিরুদ্ধে কয়েকটি মামলা করেছে প্রতিটা মামলার রায় রেজাউলের পক্ষে এসেছে বলে জানিয়েছে রেজাউল।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com