রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:০৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
মুকসুদপুরে মানব সম্পদ উন্নয়ন শীর্ষক কর্মশালা শুরু

মুকসুদপুরে মানব সম্পদ উন্নয়ন শীর্ষক কর্মশালা শুরু

তারিকুল ইসলামঃ
গোপালগঞ্জের মুকসুদপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে মানব সম্পদ উন্নয়ন বিষয়ক কর্মশালা শুরু হয়েছে।

সোমবার বেলা ১১ টা থেকে ১টা পর্যন্ত এ কর্মশালা অনুষ্ঠিত হয়। এলজিএসপি ০৩ এর অর্থায়নে মুকসুদপুর উপজেলার যুবকদের কর্মসংস্থান সৃস্টি ও মানুষদের জীবনমান উন্নয়ন, মানবসম্পদ ব্যবস্থাপনা, দক্ষতা অর্জনে কাজ করে যাচ্ছে।

কর্মশালায় প্রধান অতিথি হিসাবে ভার্চুয়ালী উপস্থিত ছিলেন গোপালগঞ্জের জেলা প্রশাসক সাহিদা সুলতানা।

মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার জোবায়ের রহমান রাশেদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে ভার্চুয়ালী বক্তব্য রাখেন স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মোঃ আরিফুল ইসলাম, গোপালগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইলিয়াসুর রহমান।

মুকসুদপুর উপজেলার ৩০ জন যুবক কে মোবাইল সার্ভিসিং এর উপরে দক্ষ করে গড়ে তুলে কর্মসংস্থানের ব্যবস্থা করে দেওয়ার চেষ্টা করছে উপজেলা প্রশাসন। মোবাইল সার্ভিসিং এর উপরে ৭ দিন এ কর্মশালা চলবে।

কর্মশালায় উপস্থিত বক্তারা সকল সেক্টরে দক্ষ মানবসম্পদ তৈরীর উপর গুরুত্বারোপ করেন। বক্তারা আরও বলেন, যুবকদের শুধুমাত্র ট্রেনিং দিলে হবে না, এদের বিভিন্ন জবের সাথে সম্পৃক্ত করে দিতে হবে।

কর্মশালায় উপস্থিত ছিলেন, মুকসুদপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ রবিউল ইসলাম, মুকসুদপুর উপজেলা মাধ্যমিক অফিসার মোঃ শাহাদৎ হোসেন মোল্যা, মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক সাংবাদিক হায়দার হোসেন, মুকসুদপুর প্রেস ক্লাবের সিনিয়র সহ সভাপতি মোঃ ছিরু মিয়া, বাংলার নয়ন পত্রিকার নির্বাহী সম্পাদক তারিকুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মুকসুদপুর উপজেলা যুব উন্নয়ন অফিসার ও মানব সম্পদ উন্নয়ন শীর্ষক কর্মশালার কো-অর্ডিনেটর মোঃ সাইদুর রহমান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com