বুধবার, ০১ মে ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন

বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকীতে আমান খানের উদ্যোগে মসজিদসহ বিভিন্ন স্থানে বিশেষ দোয়া অনুষ্ঠিত

বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকীতে আমান খানের উদ্যোগে মসজিদসহ বিভিন্ন স্থানে বিশেষ দোয়া অনুষ্ঠিত

বাংলার নয়ন সংবাদঃ
স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ঢাকা ও গোপালগঞ্জের মুকসুদপুর পৌর সদরের বিভিন্ন মসজিদসহ বিভিন্ন স্থানে চন্ডিবর্দী গ্রামের খান পরিবারের সন্তান বিশিস্ট সমাজ সেবক ব্যাবসায়ী, কাগজ কলম পত্রিকার প্রধান সম্পাদক ও দৈনিক একাত্তর বাংলাদেশ পত্রিকার যুগ্ম সম্পাদক, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সদস্য মোঃ আমানত খান আমান এর উদ্যোগে জোহরের নামাজ শেষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এছাড়াও চন্ডিবরদী ওয়ার্ডে ও চন্ডিবরদী রহমান প্লাজা মার্কেটে দোয়া মাহফিল শেষে উপস্থিত সকলের মাঝে খাবার বিতরণ করা হয়।
বিশিষ্ট সমাজ সেবক মোঃ আমানত খান আমান জানান, আজ ১৫ আগস্ট স্বাধীনতার স্বপ্নদ্রষ্টা, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী। পনেরো আগস্টে সকল শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করে তিনি আরো বলেন, সারা দেশে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মুজিববর্ষ পালিত হচ্ছে। জাতির পিতার আদর্শ হৃদয়ে ধারণ করে তাঁর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে জাতি-ধর্ম-বর্ণ, দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে দেশের জন্য কাজ করে যেতে হবে।

আমানত খান আমানের উদ্যোগে জাতির জনকের রুহের মাগফেরাত, দেশের শান্তি ও কল্যান কামনায় ঢাকায় ও মুকসুদপুর পৌর সদরের ৩৪টি মসজিদে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় তহবিলে নগদ ২০ হাজার টাকা শোক দিবসের অনুষ্ঠানে বিশেষ বরাদ্দ দেয়া হয়েছে। তিনি করোনা কারোনাকালে মুকসুদপুর পৌরসভার প্রায় ৩ হাজার কর্মহীনদের খাদ্য সহায়তা, এলাকায় মশা ও করোনা ভাইরাস নিয়ন্ত্রনে স্প্রে মেশিন, জীবানু নাশক ওষুধ ও মাক্স বিতরন করেছেন। পৌর সদরের যুবকদের খেলাধুলার জন্য ক্রীড়া সামগ্রিও বিতরন করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com