বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন

মুকসুদপুরে শোকের মাসে অগ্রণী ব্যাংকের পক্ষ থেকে গাছের চারা বিতরণ

মুকসুদপুরে শোকের মাসে অগ্রণী ব্যাংকের পক্ষ থেকে গাছের চারা বিতরণ

তারিকুল ইসলামঃ
স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদত বার্ষির্কী জাতীয় শোক দিবস উপলক্ষে অগ্রণী ব্যাংক লিমিটেড,মুকসুদপুর শাখার পক্ষ থেকে ফলদ ও ঔষধি গাছের চারা রোপণের কর্মসূচি গ্রহণ করেছে । জাতির পিতার স্বপ্নের সবুজ বাংলাদেশ গড়তে বিশেষ কর্মসূচি পালন করছে অগ্রণী ব্যাংক লিমিটেড, মুকসুদপুর শাখাসহ ৯৬০ টি শাখা। বিশেষ এ কর্মসূচি সফল করতে অগ্রণী ব্যাংক, মুকসুদপুর শাখার সম্মানিত গ্রাহক ও সহকর্মীদের অংশগ্রহণে বিভিন্ন প্রজাতির চারা গাছ রোপণের লক্ষমাত্রা নির্ধারণ করা হয়েছে। গত ১ আগস্ট থেকে ৩১ আগস্ট) মাসব্যাপি গাছের চারা বিতরণ চলবে।
অগ্রণী ব্যাংক লিমিটেড মুকসুদপুর শাখার ব্যাবস্থাপক মোঃ সিরাজুল ইসলাম জানান, জাতীয় শোক দিবস উপলক্ষ্যে অগ্রণী ব্যাংক লিমিটেডের মাননীয় পরিচালক জনাব মঞ্জুরুল হক লাবলু ও অগ্রণী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ শামস-উল ইসলাম মহোদয়সহ গত ৫ আগস্ট অনুষ্ঠিত ভার্চুয়াল সভায় মাসব্যাপি কর্মসূচী পালনের উদ্বোধন করেন। সে লক্ষ্যে মুকসুদপুর শাখার সম্মানিত গ্রাহকদের মধ্যে গাছের চারা বিতরণ করা হচ্ছে। জাতীয় শোক দিবস উপলক্ষে মুকসুদপুর শাখায় ১৫ আগস্ট সকাল থেকে গাছের চারা বিতরণ করে। গাছের চারা বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুকসুদপুর শাখা ব্যাবস্থাপক মোঃ সিরাজুল ইসলাম, মুকসুদপুর প্রেস ক্লাবের সাধারন সম্পাদক হুজ্জাত হোসেন লিটু, প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি ছিরু মিয়া, মধুমতি কন্ঠ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, অনন্য টেলিকমের স্বত্বাধিকারী রবিউল ইসলাম, অগ্রণী ব্যাংক মুকসুদপুর শাখার পিন্সিপাল অফিসার/২য় কর্মকর্তা মোঃ নাজমুল হক প্রমুখসহ শাখার কর্মকর্তা ও গ্রাহকবৃন্দ।

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মুকসুদপুর শাখায় জাতির পিতার রুহের মাগফেরাত ও দোয়া কামনা করা হয় ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com