শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
ননীক্ষীর ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা

ননীক্ষীর ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা

বাংলার নয়ন সংবাদ:
গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ননীক্ষীর ইউনিয়ন আওয়ামী লীগ ও ওয়ার্ডের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার দুপুরে উপজেলার ননীক্ষীর নিজ বাড়িতে এ আয়োজন করেন মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গভেষণা বিষয়ক সম্পাদক এনায়েত হোসেন লিপন।

এসময় ননীক্ষীর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবুল কাশেমের সঞ্চালনায় ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অনিল চন্দ্র বাড়ৈ এর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম মিয়া, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তাহমিনা নুর, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গভেষণা বিষয়ক সম্পাদক ও সিমেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এনায়েত হোসেন লিপন, উপজেলা আওয়ামী লীগের সদস্য শেখ রনি আহম্মেদ।

এসময় উপস্থিত ছিলেন ননীক্ষীর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল হক ছিরু, মফিজুল হক চোকদার, শেখ মো. হারুন, ওমর তালুকদার, মনোজ মৌলিক, মিজানুর রহমান, আহাদনুর বাদল, তারেক হোসেন মৃধা, গণেশ সাহা, রাসেল শেখসহ ইউনিয়ন আওয়ামী লীগ ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তারা আগামী ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর পক্ষে সবাইকে কাজ করতে বলেন। মতবিনিময় শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ও ২১ আগস্ট গেনেট হামলায় নিহত শহীদদের আত্মার মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com