রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
মুকসুদপুরে পাওনা টাকা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৬

মুকসুদপুরে পাওনা টাকা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৬

বাংলার নয়ন সংবাদঃ
গোপালগঞ্জের মুকসুদপুরে পাওনা টাকা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে ৬জন আহত হয়েছে। বুধবার (১১ অক্টোবর) বিকালে উপজেলার খান্দারপাড়া ইউনিয়নের গোপ্তরগাতী গ্রামে এই ঘটনা। সংঘর্ষের ঘটনায় গুরুতর আহত ৪জনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেলে প্রেরণ করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েনের পরে এলাকার পরিস্থিতি স্বাভাবিক আছে। আহতরা হলো সুজন শিকদার (৩২), মেহেদি শিকদার (২৮), আসাদ শিকদার (৩০), পাচি বেগম (৩৫) এবং ইমরান শেখ (৩৫)।

স্থানীয়রা জানায়, গোপ্তরগাতী গ্রামের লাক্ষু শেখ ও একই গ্রামের আনোয়ার শিকদারের ছেলেদের সাথে পাওনা এক হাজার টাকা নিয়ে বাক বিতন্ডার সৃষ্টি হয়। পরবর্তীতে তাদের মাঝে হাতাহাতির এক পর্যায়ে দুপক্ষের মাঝে সঘংর্ষ বেধে যায়। এসময় একজনের হাতে, একজনের পায়ে এবং অন্য একজনের বুকে ঝুপি দিয়ে কোপ মারে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানান, হাত, পা, ও বুকের ভেতরে ঝুপি বেধে আছে, এখানে তাদের চিকিৎসা দেয়া সম্ভব না। তাই তাদের উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

মুকসুদপুর থানার ওসি মোহাম্মদ আশরাফুল আলম জানান, গোপ্তরগাতী এলাকায় দু’পেক্ষর সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ৬ জন আহত হয়েছে। গুরুতর আহত ৪জনকে ফরিদপুর মেডিকেলে প্রেরণ করা হয়েছে। এলাকার পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ মোতয়েন করা হয়েছে। এই ঘটনায় এখোনো কোন অভিযোগ থানায় আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com