শুক্রবার, ২৬ Jul ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
মুকসুদপুরে মাতৃস্নেহ প্রতিবন্ধী ও যুব নারী উন্নয়ন সংস্থার নিবন্ধন পাওয়ায় আনন্দ উৎসব জিআই স্বীকৃতি পেল গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার জলিরপাড়ের ব্রোঞ্জের গহনা মুকসুদপুরে সাপের কামড়ে ১জনের মৃত্যু মুকসুদপুরে অনুমতি ছাড়াই চলছে চারকোল, স্বাস্থ্য ঝুঁকিতে মানুষ মুকসুদপুরের উজানীতে কৃষক মাঠ দিবস পালিত মুকসুদপুরের খান্দারপাড়ায় বিদ্যুৎ স্পর্শে নিহত ১ মুকসুদপুরে চরম বিদ্যুৎ বিভ্রাট, জনজীবন অতিষ্ঠ গাছে কথা বলছে গুজবে ভাসছে মুকসুদপুর, কেটে ফেলা হলো সেই গাছ মুকসুদপুরে সিসিডিবি’র কৃষি উপকরণ ও চেক সহায়তা পেলেন ১২০ সদস্য মুকসুদপুরে দুর্যোগ ব্যবস্থাপনায় জরুরী সাড়াদান বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত
রা‌জৈর এ‌তিমখানা ও মাদ্রাসায় কম্বল বিতরণ

রা‌জৈর এ‌তিমখানা ও মাদ্রাসায় কম্বল বিতরণ

রা‌জৈর প্রতি‌নি‌ধি:
মাদারীপুরের রা‌জৈর উপজেলায় এ‌তিমখানা ও মাদ্রাসায় কম্বল বিতরণ করা হ‌য়ে‌ছে। শ‌নিবার দুপু‌রে যুব একতা প‌রিষদ মাদারীপুর জেলা শাখার উ‌দ্যো‌গে ৭‌টি এ‌তিমখানা, মাদ্রাসা ও ১‌টি প্রতিবন্দী স্কু‌লে এ কম্বল বিতরণ করা হয়। কম্বল বিতরন কা‌লে উপ‌স্থিত ছি‌লেন, যুব একতা প‌রিষ‌দের জেলা শাখার সভা‌প‌তি এইচ এম এনামুল বাঘা ও সাধারন সম্পাদক পার‌ভেজ হাওলাদারসহ আরো সদস‌্যরা।
সা‌র্বিক সহ‌যো‌গিতায় ছি‌লেন, আফতাব উ‌দ্দিন মিয়া ওয়ার্ল্ড ফাউ‌ন্ডেশনের প্রতিষ্ঠাতা ও যুব একতা প‌রিষ‌দের মাদারীপু‌রের জেলা শাখার প্রধান উপ‌দেষ্টা ওয়াদুদ মিয়া জ‌নি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2024 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com