মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন

মুকসুদপুরের দিগনগরে শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৮, বাড়ি ঘর ভাংচুর লুটপাটের অভিযোগ

মুকসুদপুরের দিগনগরে শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৮, বাড়ি ঘর ভাংচুর লুটপাটের অভিযোগ

বাদশাহ মিয়াঃ

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার দিগনগরে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় নারীসহ ৮ জন আহত হয়েছে। এই ঘটনায় বাড়িঘর ভাংচুর ও কয়েক লাখ টাকা লুটের অভিযোগ উঠেছে। ৯ ফেব্রুয়ারী শুক্রবার সকালে উপজেলার দিগনগর ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে এই ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনে। আহতরা হলো লালচান শেখ, সেলিনা বেগম, তানজিনা বেগম, মনিরা বেগম, হান্নান শেখ। গুরুতর আহত হিটকু শেখ, ছিদ্দিক শেখ, শাওন শেখ, শুকুর আলী শেখকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেলে প্রেরণ করা হয়। এই ঘটনায় লালচান শেখ বাদী হয়ে নলকোনা গ্রামের হায়দার শেখ কে প্রধান আসামী করে মোট ১৮ জনের নামে মুকসুদপুর থানায় মামলা দায়ের করে।

লালচান শেখ জানান, বিবাদীদের সাথে আমাদের জমিজমা নিয়ে পূর্ব শত্রুতা চলে আসছিলো। তারই জের ধরে শুক্রবার সকালে বিবাদীরা আমাদের উপর হামলা করে আমাদের ৮জনকে আহত করেছে। বাড়িঘর ভাংচুর ও লুটপাট করে প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি করেছে।

মুকসুদপুর থানার ওসি মোহাম্মদ আশরাফুল আলম জানান, নিশ্চিন্তপুরে জমিজমার বিরোধের জেরে কয়েক জন আহত হয়েছে। এই ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। আসামীরা পলাতক আছে, তাদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে। এলাকার পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে আছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com