বৃহস্পতিবার, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন

মুকসুদপুরে মাতৃস্নেহ প্রতিবন্ধী ও যুব নারী উন্নয়ন সংস্থার নিবন্ধন পাওয়ায় আনন্দ উৎসব

মুকসুদপুরে মাতৃস্নেহ প্রতিবন্ধী ও যুব নারী উন্নয়ন সংস্থার নিবন্ধন পাওয়ায় আনন্দ উৎসব

বাদশাহ মিয়াঃ

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার মহারাজপুর ইউনিয়নের মাটিয়া ব্রিজ লোহাইড় মাতৃস্নেহ প্রতিবন্ধী ও যুব নারী উন্নয়ন সংস্থার নিবন্ধন পাওয়ায় আনন্দ উৎসব ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৩ জুলাই) সকালে, মাতৃস্নেহ প্রতিবন্ধী ও যুব নারী উন্নয়ন সংস্থার আয়োজনে এবং সাপ্তাহিক মধুমতী কন্ঠ পত্রিকার সহযোগিতায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায়, মহারাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাউদ্দিন মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোপালগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ মোঃ আতিয়ার রহমান মুন্সী।
মাতৃস্নেহ প্রতিবন্ধী ও যুব নারী উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান নাজনীন এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাপ্তাহিক মধুমতী কন্ঠের সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, গোলাবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরিফ হোসেন,  মুকসুদপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও বাংলা টিভির প্রতিনিধি তারিকুল ইসলাম, সাবেক ইউপি সদস্য আঃ সালাম মোল্লা। এসময় আরো উপস্থিত ছিলেন, মুকসুদপুর রিপোর্টার্স ইউনিটির দপ্তর সম্পাদক দৈনিক সময়ের প্রত্যাশা পত্রিকার প্রতিনিধি বাদশাহ মিয়া, মুকসুদপুর রিপোর্টার্স ইউনিটির সহ-দপ্তর সম্পাদক ও সমকন্ঠের প্রকাশক আরটি হাসান, আমাদের সময় পত্রিকার প্রতিনিধি দেলোয়ার হোসেন, সাপ্তাহিক বাংলার নয়ন পত্রিকার প্রতিনিধি জসিমউদ্দীন সহ প্রমূখ। প্রতিষ্ঠানটির নিবন্ধন নম্বর (যুউঅ/গোপা/২০১৭-৮৭) হাতে পাওয়ায় কেক কেটে আনন্দ উৎসব করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2024 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com