শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
গোপালগঞ্জে ব্যবসায়ীর নিকট থেকে রেড ক্রিসেন্টের অডিট অফিসার পরিচয়ে অর্থ আত্মসাৎ মুকসুদপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের চারপাশে বৃক্ষরোপন কার্যক্রমের উদ্বোধন মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসারকে পৌরসভার প্রশাসক নিয়োগ না ফেরার দেশে পাড়ি জমালেন বিএফইউজে সভাপতি রুহুল আমিন গাজী মুকসুদপুরে নিখাঁজের চারদিন পর পুকুর থেকে নারীর মরদেহ উদ্ধার গোপালগঞ্জ জেলার মানুষের সেবা করতে এসেছি : জেলা প্রশাসক নবাগত অফিসার ইনচার্জের সাথে মুকসুদপুর রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকদের মতবিনিময় মুকসুদপুর উপজেলায় বিজেপির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা, আজমল সভাপতি, লাভলু সম্পাদক মুকসুদপুরে দুই বংশের লোকের মধ্যে সংঘর্ষে নিহত ১, আহত ৫ মুকসুদপুর থানায় নতুন ওসির যোগদান
নবাগত অফিসার ইনচার্জের সাথে মুকসুদপুর রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকদের মতবিনিময়

নবাগত অফিসার ইনচার্জের সাথে মুকসুদপুর রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকদের মতবিনিময়

বাদশাহ মিয়াঃ

গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ মোস্তফা কামালের সাথে মুকসুদপুর রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকদের মতবিনিময় হয়েছে।

রবিবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় থানার অফিসার ইনচার্জ এর কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এর আগে তিনি কিশোরগঞ্জ ভাগলপুর তদন্ত কেন্দ্র বাজিতপুর থানার অফিসার ইনচার্জ হিসাবে দায়িত্ব পালন করেন।

ওসি মোঃ মোস্তফা কামাল ২০০৫ সালে উপ-পরিদর্শক (এসআই) পদে সরাসরি বাংলাদেশ পুলিশে যোগদান করেন। ২০১৬ সালে অফিসার ইনচার্জ হিসেবে পদোন্নতি পান। তাঁর জন্মস্থান ময়মনসিং জেলার নান্দাইল থানার আকতারামপুর গ্রামে।

তিনি ব্যক্তিগত জীবনে বিবাহিত এবং দুই সন্তানের জনক।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, মুকসুদপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও বাংলা টিভি প্রতিনিধি তারিকুল ইসলাম, সাধারণ সম্পাদক ও দৈনিক নয়াদিগন্ত এবং মানব জমিনের প্রতিনিধি নাহিদ পারভেজ জনি, সহ-সভাপতি ও দৈনিক নবচেতনার প্রতিনিধি লিয়াকত সরদার, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক গোপালগঞ্জ কন্ঠের প্রতিনিধি মামুন ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হাসান রাজ, দপ্তর সম্পাদক ও দৈনিক সময়ের প্রত্যাশা পত্রিকার প্রতিনিধি বাদশাহ মিয়া, সহ দপ্তর সম্পাদক ও দৈনিক সমকন্ঠের প্রকাশক আরটি হাসান, সদস্য রবিউল ইসলাম সহ প্রমূখ।

অফিসার ইনচার্জ বলেন, আমি মুকসুদপুরে দ্বায়িত্ব পালন কালে জুয়া, বাল্যবিবাহ, মাদকসহ সকল ধরনের অন্যায় কাজ প্রতিহত করার চেষ্টা করবো। এজন্য সাংবাদিকদের সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2024 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com