বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন

মুকসুদপুরে আ.লীগের ‘উন্নয়নে মুগ্ধ হয়ে’ বিএনপি নেতা মাহফুজের পদত্যাগ

মুকসুদপুরে আ.লীগের ‘উন্নয়নে মুগ্ধ হয়ে’ বিএনপি নেতা মাহফুজের পদত্যাগ

বাংলার নয়ন সংবাদঃ
বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়নে মুগ্ধ হয়ে দল থেকে পদত্যাগ করেছেন বিএনপি নেতা আজাদুর রহমান মাহফুজ। তিনি দীর্ঘদিন মুকসুদপুর উপজেলা কৃষক দলের সাধারন সম্পাদক দায়িত্ব পালন করেছেন। তিনি উপজেলার মোচনা ইউনিয়নের ঘুনসী গ্রামের হাবিবুর রহমান মুন্সীর ছেলে।

শনিবার (২৩ অক্টোবর) সন্ধায় বনগ্রাম বাজারের নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি মুকসুদপুর উপজেলা কৃষক দলের সাধারন সম্পাদকের পদ থেকে পদত্যাগ করার ঘোষনা দেন।

এ সময় উপস্থিত ছিলেন সাহাবুদ্দিন, ইমান তালুকদার, মিরাজ, আসুতোষ বালা, স্বপন কুমার দাস প্রমুখ।

পদত্যাগকারী আজাদুর রহমান মাহফুজ বলেন, ‘সত্যি আমি আওয়ামী লীগ সরকারের উন্নয়নে অভিভূত। তাদের উন্নয়নে মুগ্ধ হয়ে আমি নিজেকে আর ধরে রাখতে পারলাম না। দীর্ঘদিন বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলের সাধারণ সম্পাদক পদ ও বিএনপির সকল কর্মকাণ্ড থেকে নিজেকে গুটিয়ে নিলাম। আজ থেকে বিএনপির রাজনীতির সাথে আমার কোনো সম্পৃক্ততা নেই।

তিনি আরও বলেন, ‘আমি আমার রাজনৈতিক জীবনে বিএনপির সময়ে দেশ উন্নয়নে কোনো গঠনমূলক কর্মকাণ্ড চোখে দেখতে পায়নি। বিএনপি দলের সভানেত্রী আমার জন্মস্থান গোপালগঞ্জের নাম নিয়ে বিরুপ মন্তব্য করেছে যেটা কাম্য ছিল না। আমি গোপালগঞ্জের সন্তান হিসাবে মেনে নিতে পারিনি। আমি তার তিব্র নিন্দা জানাই। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের আর্দশকে লালন করে বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সকল উন্নয়নমূলক কাজ দেখে ও মুকসুদপুর কাশিয়ানির রুপকার জননেতা মুহাম্মদ ফারুক খান এমপির নেতৃত্বে অনুপ্রানিত হয়ে নিজ থেকে, নিজ বুদ্ধি বিবেচনায় জুলুমবাজ বিএনপির রাজনীতি থেকে পদত্যাগ করলাম। সংবাদ সম্মেলন শেষে তাকে মিষ্টিমুখ করান আওয়ামী লীগ নেতারা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com