সোমবার, ২৭ মে ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন

মুকসুদপুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ নারীসহ নিহত ৫, আহত ৩

মুকসুদপুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ নারীসহ নিহত ৫, আহত ৩

বাংলার নয়ন সংবাদঃ

গোপালগঞ্জের মুকসুদপুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ নারী সদস্য ও মাইক্রোবাসের ড্রাইভারসহ ৫জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৩ জন আহত হয়েছে। হতাহতরা একই পরিবারের সদস্য।
বুধবার (২০ মার্চ ) সকাল সাড়ে ১০ টার দিকে ঢাকা বরিশাল মহাসড়কের মুকসুদপুর উপজেলার রাঘদী ইউনিয়নের ডোমরাকান্দি নামক স্থানে এ মর্মান্তিক ঘটনা ঘটে।
নিহতরা হলেন, মাদারীপুরের জেলার কালকিনি উপজেলার গোপালপুর গ্রামের কাজী আবদুল হামিদের তিন মেয়ে কাজী সালমা আক্তার (৫৮), আছমা বেগম (৫৬) কাজী নাছিমা বেগম (৬২), ছেলে হুমায়ুন কাজীর স্ত্রী কোমল বেগম (৭৫) ও মাইক্রোবাসের ড্রাইভার আলমগীর।

মুকসুদপুর থানার ওসি আশরাফুল আলম ও ভাঙ্গা হাইওয়ে পুলিশের এস আই নোমান জানান সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা বরিশাল মহাসড়কের উপজেলার রাঘদী ইউনিয়নের ডোমড়াকান্দি নামক স্থানে ঢাকা গামী গ্লোাবাল পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও মাদারীপুর গামী একটি যাত্রীবাহী মাইক্রোবাসকে চাপা দিলে মাইক্রোবাসের সম্মুখভাগ দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের ড্রাইভার ও ৪ নারী ঘটনাস্থলেই নিহত হন। এসময় কাজী আবদুল হামিদ ছেলে হুমায়ুন কাজী, মেয়ে নাজমা বেগম ও খায়রুল আলম কাজী গুরুতর আহত হন। আহত ৩ জনকে মাদারীপুরের রাজৈর উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।হতাহতদের পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে ।

প্রত্যক্ষদর্শী সবুজ দত্ত বলেন, তার সামনে এ ঘটনাটি ঘটেছে। গ্লোাবাল পরিবহনের বাসটির সামনের ডান চাকা ফেটে যায়। আর এ কারণেই মুখোমুখি সংঘর্ষের ঘটনাটি ঘটেছে।
মুকসুদপুর থানার ওসি মো. আশরাফুল আলম আরও বলেছেন, নিহতদের লাশ গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

অতিরিক্ত জেলা প্রশাসক মো. জোবায়ের হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে নিহতদের পরিবার প্রতি ২৫ হাজার করে অনুদান ও আহতদের চিকিৎসার ব্যবস্থা করা হবে বলে জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2024 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com