বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
মুকসুদপুর সদর হাসপাতাল পরিদর্শন করলেন স্বাস্থ্য সেবা বিভাগের যুগ্ম সচিব রোকেয়া বেগম নগরকান্দায় শিশুর জন্ম হলেই উপহার ও মিষ্টি নিয়ে হাজির ইউএনও মুকসুদপুরে ফসলি জমির মাটি বিক্রির অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা মুকসুদপুরে ইঁদুর মারার ফাঁদে মৎস্য শিকারীর মৃত্যু, গুমের ০৬ দিন পর বিলের কচুরি পানার নিচ থেকে লাশ উদ্ধার, অরুন দাস আটক মুকসুদপুরে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচির উদ্বুদ্ধকরণ কর্মশালা অনুষ্ঠিত গোপালগঞ্জে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নগরকান্দায় আশ্রয়ন প্রকল্পে বসবাসকারীদের সেবা দিতে আশ্রয়নে উপস্থিত উপজেলা প্রশাসন মুকসুদপুরে মাদক বিরোধী সমাবেশ ও র‌্যালী নগরকান্দায় পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র উদ্ধার মুকসুদপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদক পদে আসছেন কারা?
মুকসুদপুরে খাল খননের ও খাস জমির মাটি বিক্রির অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা

মুকসুদপুরে খাল খননের ও খাস জমির মাটি বিক্রির অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা

বাংলার নয়ন সংবাদঃ

সরকারী খাস জমি থেকে ও খাল খননের মাটি অবৈধভাবে এক্সকেভেটর (ভেকু) দিয়ে কেটে রেল লাইনের কাজে বিক্রি করার অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
মঙ্গলবার (১১ জানুয়ারী) বিকেলে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার পশারগাতী ইউনিয়নের কৃষ্ণাদিয়া বাহিরচরপাড়া এলাকায় মাটি কাটার জন্য ওই জরিমানা করা হয়। উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) অমিত কুমার সাহা ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

জানা যায়, ফরিদপুর জেলার সালথা উপজেলার আব্দুল হামেদ মৃধার ছেলে শাহজাহান মৃধা (৬০) অবৈধভাবে এক্সকেভেটর (ভেকু) দিয়ে খাল খননের পাড়ের মাটি, সরকারী খাসজমি সহ কৃষি জমি থেকে অবৈধভাবে মাটি তুলে বিক্রি করে আসছে।

এবিষয়ে সহকারী কমিশনার (ভূমি) অমিত কুমার সাহা বলেন, খাস জমি থেকে মাটি এবং খাল খননের পাড়ের মাটি তুলতেছিলো। অবৈধভাবে এক্সকেভেটর (ভেকু) দিয়ে মাটি কাটার অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা প্রদান করা হয়েছে।

তিনি আরও বলেন, অনুমোদন ব্যতীত কৃষি জমি থেকে মাটি কাটার অপরাধে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ এর ১ ধারায় তাকে ওই জরিমানা করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com