শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
নগরকান্দায় পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র উদ্ধার

নগরকান্দায় পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র উদ্ধার

নগরকান্দা(ফরিদপুর)প্রতিনিধি

ফরিদপুরের নগরকান্দায় পুলিশের অভিযানে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। শুক্রবার দিবাগত রাতে উপজেলার পুরাপাড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে এ অস্ত্র উদ্ধার করে থানা পুলিশ। সহকারী পুলিশ সুপার আসাদুজ্জামান শাকিলের নেতৃত্বে অভিযানে অংশ নেয় নগরকান্দা থানার ওসি সহ পুলিশের একটি দল। উদ্ধারকৃত অস্ত্রের মধ্যে রয়েছে সংঘর্ষে ব্যবহৃত ঢাল, সড়কি, বল্লম, রামদা, টেটা, ঝুপি ইত্যাদি।
জানাগেছে বেশ কিছুদিন যাবত পুরাপাড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে পক্ষ বিপক্ষ মাঝে মাঝে সংঘর্ষে লিপ্ত হতো। ফলে বেশ কিছু সংঘর্ষকারী ইতিমধ্যে আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আবার অনেকে পঙ্গুত্ব বরণ করেছেন। এর আগে ২০২২ সালের সেপ্টেম্বর মাসে এবং চলতি বছরের ১৯ জানুয়ারি থানা পুলিশের উদ্যোগে আর সংঘর্ষ করবোনা এই শ্লোগান নিয়ে এলাকাবাসি বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র পুলিশের নিকট জমা দিয়েছিলেন। এরপর কিছুদিন সংঘর্ষ থেকে এড়িয়ে ছিলেন এলাকাবাসি। সম্প্রতি আবার সেই সংঘর্ষ শুরু করেছেন। তাই পুলিশ অভিযান চালিয়ে এইসব অস্ত্র উদ্ধার করেন।

পুরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান বাবু ফকির বলেন, এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখতে পুলিশের এই অভিযানকে আমি স্বাগত জানাই।

থানা অফিসার ইনচার্জ মিরাজ হোসেন বলেন, এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখতে পুলিশের নিয়মিত অভিযানে এই সমস্ত দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। যাদের বাড়ী থেকে অস্ত্র উদ্ধার করা হয়েছে তাদের বিরুদ্ধে পৃথক ভাবে নিয়মিত মামলার প্রস্তুতি চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com