শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
মুকসুদপুরে নির্বাচনী আচরণ বিধি সংক্রান্ত অবহিতকরণ সভা

মুকসুদপুরে নির্বাচনী আচরণ বিধি সংক্রান্ত অবহিতকরণ সভা

তারিকুল ইসলামঃ
গোপালগঞ্জের মুকসুদপুরে আসন্ন ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন ২০২১ উপলক্ষ্যে নির্বাচন মনিটরিং টিমের নির্বাচনী আচরণ বিধি সংক্রান্তে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৬ নভেম্বর) সকালে উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে উপজেলা ফারুক খান মিলনায়তনে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়।
অবহিতকরণ সভার প্রধান অতিথি ছিলেন গোপালগঞ্জ জেলা নির্বাচন অফিসার মুহাম্মদ ফয়জুল মোল্যা। উপজেলা নির্বাহী অফিসার জোবায়ের রহমান রাশেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন মুকসুদপুর থানার ওসি আবু বকর মিয়া, উপজেলা নির্বাচন অফিসার হাসেচ উদ্দীন, উপজেলা কৃষি অফিসার ও রির্টানিং অফিসার মুহাম্মদ মনিরুজ্জামান প্রমুখ। অনুষ্ঠান সঞ্চলনা করেন উপজেলা যুব উন্নয়ন অফিসার সাইদুর রহমান। সভায় মুকসুদপুর উপজেলার ১৬ ইউনিয়নের সকল চেয়ারম্যান, সংরক্ষিত নারী সদস্য প্রার্থী, সাধারন সদস্য প্রার্থী গণ উপস্থিত ছিলেন।

এসময় গোপালগঞ্জ জেলা নির্বাচন অফিসার মুহাম্মদ ফয়জুল মোল্যা বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ, শান্তিপূর্ণ এবং উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হবে। নির্বাচনে যে ব্যাক্তি আচরণ বিধি লঙ্ঘন করবে এবং সুষ্ঠ নির্বাচনে অস্থিশীল পরিবেশ সৃষ্টি করবে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com