সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
নগরকান্দায় আম পাড়াকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা

নগরকান্দায় আম পাড়াকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা

নগরকান্দা থেকে বাদশাহ মিয়াঃ

ফরিদপুরের নগরকান্দায় গাছের আম পাড়াকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধা মোসলেম মোল্যার পরিবারের উপর হামলার ঘটনা ঘটেছে। শনিবার দুপুরে উপজেলার চরযোশোরদী ইউনিয়নের নাগারদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ হামলায় মুক্তিযোদ্ধাসহ পরিবারের ৫ সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় মুক্তিযোদ্ধার ছেলে মোকাদ্দেস মোল্যা বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। ঘটনায় জড়িত থাকার অভিযোগে কবির নামে এক হামলাকারীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

জানাগেছে নাগারদিয়া গ্রামের মুক্তিযোদ্ধা মোসলেম মোল্যার নিজ জায়গায় রোপনকৃত গাছ থেকে আম পাড়তে যায় তার ছেলে মোকাদ্দেস মোল্যা। এসময় মুক্তিযোদ্ধার ভাই ইব্রাহিম মোল্যার ছেলে ইসমাইল মোল্যা গাছটি নিজের দাবি করে বাধা দেয়। তার বাধা না মানায় ইসমাইল মোল্যা তার দলবল নিয়ে মোকাদ্দেসকে মারপিট করে। এসময় ছেলেকে মারপিটের হাত থেকে বাচাঁতে এগিয় গেলে হামলাকারীরা তাকেও মারপিট করে। পরে মুক্তিযোদ্ধার স্ত্রী রাবেয়া বেগম, ছেলে মান্নান মোল্যা, ও ছেলের স্ত্রী লাইজু বেগমকেও পিটিয়ে আহত করে। প্রতিবেশীরা আহতদের উদ্ধার করে নগরকান্দা উপজেলা হাসপাতালে ভর্তি করে।

মোকাদ্দেস অভিযোগ করে বলেন, আমাদের জায়গায় আমাদের লাগানো গাছের আম আমি পাড়তেছিলাম। আমার চাচাতো ভাই ইসমাইলসহ ৫/৬ জন লোক এসে আমাকে মারতে শুরু করে। আমার চিৎকারে আমার বাবাসহ পরিবারের লোকজন এগিয়ে এলে তাদেরও মারপিট করে।

অভিযুক্ত ইসমাইল মোল্যা বলেন, ঐ গাছটি আমাদের ভাগের জায়গায় পড়েছে। তাই আমি বাধা দেওয়াতে মারামারি হয়েছে কিন্তু মুক্তিযোদ্ধা মোসলেম কাকাকে আমরা মারি নাই।

থানা অফিসার ইনচার্জ হাবিল হোসেন বলেন, অভিযোগের ভিত্তিতে আসামী কবির হোসেনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকী আসামীেদর গ্রেফতারের অভিযান চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com