শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
মুকসুদপুরের ভাবড়াশুরে সরকারি রাস্তার পাশের বটগাছ কেটে নেওয়ার অভিযোগ মুকসুদপুরে জেলা প্রশাসকের পূজা মন্ডপ পরিদর্শন মুকসুদপুরের বাটিকামারিতে বাৎসরিক নৌকা বাইচ অনুষ্ঠিত মুকসুদপুরে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ গোপালগঞ্জে ব্যবসায়ীর নিকট থেকে রেড ক্রিসেন্টের অডিট অফিসার পরিচয়ে অর্থ আত্মসাৎ মুকসুদপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের চারপাশে বৃক্ষরোপন কার্যক্রমের উদ্বোধন মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসারকে পৌরসভার প্রশাসক নিয়োগ না ফেরার দেশে পাড়ি জমালেন বিএফইউজে সভাপতি রুহুল আমিন গাজী মুকসুদপুরে নিখাঁজের চারদিন পর পুকুর থেকে নারীর মরদেহ উদ্ধার গোপালগঞ্জ জেলার মানুষের সেবা করতে এসেছি : জেলা প্রশাসক
মুকসুদপুরে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

মুকসুদপুরে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

বাংলার নয়ন সংবাদঃ
গোপালগঞ্জের মুকসুদপুরে ১’শ পিচ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বুধবার (৭ জুন ) ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মুকসুদপুর থানার এস আই খায়রুল বাশার, এস আই সুজন হাওলাদার সঙ্গীয় ফোর্স নিয়ে মুকসুদপুর উপজেলার খান্দারপাড়া নামক স্থান থেকে তাদের গ্রেফতার করে। এসময় ১’শ পিচ ইয়াবা ও নগদ ১২ হাজার টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো গোপ্তরগাতী গ্রামের হাসেম শিকদারের ছেলে মাদক ব্যবসায়ী ওয়াসিম শিকদার এবং বরিশাল জেলার কাজীরহাট থানার হেসাম উদ্দিন গ্রামের জালাল মোল্যার ছেলে খোকন মোল্যা।

মুকসুদপুর থানার ওসি মো: আবু বকর মিয়া জানান, উপজেলার খান্দারাপাড়া ইউনিয়ন পরিষদের সামনে থেকে গোপন সংবাদের ভিত্তিতে ১’শ পিচ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তাদের নামে বিভিন্ন থানায় একাধিক মাদক, চুরিসহ বিভিন্ন অপরাধমূলক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে গোপালগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2024 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com