রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
মুকসুদপুরে এইচপিভি ক্যাম্পেইন অবহিতকরণ সভা অনুষ্ঠিত

মুকসুদপুরে এইচপিভি ক্যাম্পেইন অবহিতকরণ সভা অনুষ্ঠিত

বাংলার নয়ন সংবাদ:

‘এক ডোজ এইচপিভি টিকা নিন, জরায়ুমুখ ক্যান্সার রুখে দিন’ এই স্লোগানকে সামনে রেখে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা পর্যায়ে এইচপিভি ক্যাম্পেইন অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৮ অক্টোবর) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে স্বাস্থ্য কমপ্লেক্স সভা কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। ১৫ অক্টোবর থেকে ১৬ নভেম্বর পর্যন্ত মুকসুদপুর উপজেলা পর্যায়ে সকল প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণী এবং মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ থেকে ৯ম শ্রেণী পর্যন্ত শিক্ষার্থীদের এই টিকা দেয়া হবে।

মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচএফপিও ডা. রায়হান ইসলাম শোভনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান তাপসি বিশ্বাস দুর্গা, রবিউল ইসলাম মোল্যা, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার রফিকুল ইসলাম, মুকসুদপুর সংবাদ সম্পাদক হায়দার হোসেন, সাপ্তাহিক মধুমতি কণ্ঠ ভারপ্রাপ্ত সম্দপাদক শহীদুল ইসলাম, মুকসুদপুর থানার সেকেন্ড অফিসার এস আই এসকে আজিজ, সাংবাদিক কাজী ওহিদুল ইসলাম, মুকসুদপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ তারিকুল ইসলাম প্রমুখ। সভা সঞ্চলনা করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. দ্বীপ সাহা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com